খবর

কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে থানায় নিয়ে পেটালেন এডিসি হারুন

কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে আটক করে শাহবাগ থানায় বেদম পিটিয়েছেন রমনা বিভাগের এডিসি হারুন অর রশিদ । এ ঘটনার জেরে সন্ধ্যায় শাহবাগ থানার সামনে জড়ো হন ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধায়ক ও পুলিশ কর্মকর্তারা থানায় গিয়ে মধ্যরাতে ঘটনার মীমাংসা করেন।

গতকাল শনিবার (০৯ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

দুই ছাত্রলীগ নেতা হলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় বিজ্ঞান বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ মুনিম এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন নাঈম। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, এডিসি হারুন শনিবার (০৯ সেপ্টেম্বর) রাতে আরেক নারী পুলিশ কর্মকর্তার সঙ্গে বারডেম হাসপাতালে আড্ডা দিচ্ছিলেন। ওই সময় নারী কর্মকর্তার স্বামী কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে সঙ্গে নিয়ে সেখানে যান। নারী কর্মকর্তার স্বামীও একজন সরকারি কর্মকর্তা। তার সঙ্গে এডিসি হারুনের বাক-বিতণ্ডা হয়। পরে এডিসি হারুন দুই কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকে শাহবাগ থানায় তুলে নিয়ে অমানুষিক নির্যাতন করেন। এরপর অবস্থা শোচনীয় হয়ে পড়লে ওই দুইজনকে হাসপাতালে পাঠানো হয়।

তবে পুরো ঘটনা অস্বীকার করে এডিসি হারুন বলেন, ‘আমি এসব কিছু জানি না।’

নিউমার্কেট জোনের এডিসি শাহেন শাহ মাহমুদ গণমাধ্যমকে বলেন, ‘এমন কোনো বিষয় জানা নেই। তবে হাঁটার সময়ে আমাদের এক অফিসারের সঙ্গে অন্য এক অফিসারে ধাক্কা লাগে। তা নিয়ে ভুল বুঝাবুঝি হলেও বিষয়টা সমাধান হয়ে গেছে।’

সূত্র জানায়, ওই নারী কর্মকর্তার সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্ক। শনিবার তাদের একসঙ্গে দেখায় এ ঘটনার সৃষ্টি হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button