বিনোদনসাহিত্য ও বিনোদন

ভিডিও ভাইরাল হওয়া নিয়ে যা বললেন পিয়া!

সম্প্রতি আইনজীবীর পোশাকে পিয়ার একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওটিতে দেখা যায়, গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রতিবাদে বক্তব্য দিচ্ছেন ব্যারিস্টার সুমন। পেছনে দাঁড়ানো পিয়া তার কথা শুনে হেসে ওঠেন। আর ওই হাসির কারণে রাতারাতি ট্রেন্ডিংয়ে উঠে আসেন পিয়া। ভিডিও ক্লিপটি নিয়ে বানানো হচ্ছে রিলস, মিম আর ভিডিও।

বিষয়টি নজরে এসেছে পিয়ার। গণমাধ্যমে দেয়া এক প্রতিক্রিয়ায় অভিনেত্রী বলেন, ‘আমি এটিকে এপ্রেশিয়েট করছি। তবে আমি স্রোতে গা ভাসিয়ে দিচ্ছি না। কারণ, আমি জানি যারা দুই সেকেন্ডে ওঠাতে পারে, তারা জাস্ট এক সেকেন্ডে নামিয়েও ফেলতে পারে।’

ভিডিওটি দেখে অনেক তরুণ যেন পিয়ার প্রেমে বুঁদ হয়েছেন। এ প্রসঙ্গে পিয়া বলেন, আমি বুঝতে পেরেছি, যারা কনটেন্ট বা রিলস তৈরি করছেন, বেশিরভাগই তরুণ-যুবক। তাদের আসলে জীবনে এখনও অনেক কিছু দেখার বাকি আছে। আসলে এগুলো ট্রেন্ডের মাধ্যমে যাচ্ছে, যখন যে ট্রেন্ড আসে, সেটাকেই অনুসরণ করে। এটায় দোষের কিছু দেখছি না।

উল্লেখ্য, জনপ্রিয় মডেল-অভিনেত্রী পিয়া জান্নাতুল। বিজ্ঞাপনের পাশাপাশি কাজ করেছেন নাটক, সিনেমায়। অভিনয়ের সুবাদে অনেক নতুন অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছে তাকে। এ ছাড়া তিনি পেশায় একজন আইনজীবীও।

২০১২ সালে ‘চোরাবালি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পদার্পণ করেন পিয়া।

বিনোদন জগতে তিনি পদার্পন করেন ২০০৭ সালে। সেসময় পিয়া জান্নাতুল মিস বাংলাদেশ খেতাব জেতেন। ২০০৮ সাল থেকে র্যাম্প মডেলিংয়ে তার কর্মজীবন শুরু। এর পর ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি শিরোপা অর্জন করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button