জেলার খবর

মিঠাপুকুরের আওয়ামী রাজনীতিমনা তরুণদের ভরসাস্থল রাব্বি হাসান

রংপুরের মিঠাপুকুরের আওয়ামী পরিবারের রাজনীতিমনা তরুণদের রাজনৈতিক ভরসারস্থল হিসেবে কাজ করে যাচ্ছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এবং রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রাব্বী হাসান।

তৃণমূল নেতাকর্মীদের বক্তব্যে জানা গেছে, মিঠাপুকুরের ৭নং লতিফপুর ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব ইদ্রিস আলী মন্ডলের কনিষ্ঠ পুত্র এবং মিঠাপুকুর থেকে নির্বাচিত রংপুর জেলা পরিষদের সদস্য সম্রাট মামুন পাশার ছোট ভাই রাব্বী হাসান দীর্ঘদিন ছাত্রলীগের সাথে কাজ করে এখন পর্যন্ত উপজেলার ১৭ টি ইউনিয়নের তরুণ সমাজকে একতাবদ্ধ রেখে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে জয়ী করার লক্ষ্য নিয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তিনি।

মিঠাপুকুরের শত শত তরুণ যুবকদের আশা আকাঙ্খার প্রতীক রাব্বী হাসানকে উপজেলা যুবলীগের কর্নধার হিসেবে দেখতে চায় যুবলীগের হাজারো নেতাকর্মী।

এ বিষয়ে মিঠাপুকুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শরীফ মাহামুদ বলেন, রাব্বী হাসান যুবলীগের নেতৃত্বে আসলে যুবলীগ আরও সুসংগঠিত হবে যা আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর জয়ের ধারাকে ত্বরান্বিত করবে। রাব্বী হাসান কে যুবলীগের নেতৃত্বে আনতে মিঠাপুকুর উপজেলা যুবলীগের নেতাকর্মীরা মিঠাপুকুর আওয়ামীলীগের অভিভাবক কেন্দ্রীয় আওয়ামীলীগের কোষাধ্যক্ষ জননেতা এইচ এন আশিকুর রহমান এবং বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির প্রচার ও প্রকাশনা উপকমিটির সদস্য জননেতা রাশেক রহমানের সুদৃষ্টি কামনা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button