প্রবাসে

যমুনা ব্যাংক ও প্রবাসীদের মিলন মেলা

মেহেদী হাসান সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি : প্রবাসীদেরকে বৈধ পথে টাকা পাঠানোর জন্য অনুরোধ করেছেন বাংলাদেশ যমুনা ব্যাংকের চেয়ারম্যান জনাব মোঃ সায়দুল ইসলাম।

তিনি বলেন আমাদের ব্যাংক যমুনার মাধ্যমে টাকা পাঠাতে হবে এমন কোন কথা নেই, আপনারা অন্য ব্যংকের মাধ্যমে হলেও বৈধ পথে টাকা পাঠান, কারন বৈধ পথে টাকা পাঠালে সরকারের কোষাগারে রেমিটেন্স জমা হবে এবং ডলারের সংকট কমবে।

গতকাল সংযুক্ত আরব আমিরাত শারজাহ সমিতির বঙ্গবন্ধু হলে যমুনা ব্যাংকের আয়োজনে প্রবাসীদের মিলন মেলায় জনাব সায়দুল ইসলাম এইসব কথা বলেন। তিনি ৩রা নভেম্বর জাতীয় জেল হত্যা দিবস উপলক্ষে প্রবাসীদের মাঝে স্মৃতিচারণ করেন। প্রবাসীদের মিলন মেলায় জনাব সাইদুল ইসলাম সহ যমুনা ব্যাংকের চারজন বোর্ড অফ ডিরেক্টর বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। ইসমাইল হোসেন সিরাজী রেদোয়ান উল কারিম আনসারি রবিন রাজন সাখাওয়াত মির্জা ইলিয়াস উদ্দিন আহমেদ যমুনা ব্যাংকের কর্মকর্তা ছাড়াও প্রবাসীদের মধ্য থেকে মঞ্চে বাংলাদেশ সমিতি আবুধাবির সভাপতি জনাব মুয়াজ্জেম হোসেন ও সি আই পি ইঞ্জিনিয়ার আবু জাফর চৌধুরী বক্তব্য রাখেন। ব্যাংকের সকল কর্মকর্তারা প্রবাসীদেরকে বিভিন্ন স্কিম বিষয়ে কথা বলেন এবং আগামী কয়েকমাসে প্রবাসীদের সুবিধার্থে ডিজিটাল ব্যাংকিং সিস্টেম চালু করবে প্রবাসীদের জন্য যাতে করে প্রবাসীরা অনলাইনে প্রবাসে বসে যমুনা ব্যাংকের একাউন্ট খুলতে টাকা পাঠাতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button