প্রবাসে

দুবাইতে বঙ্গবন্ধু কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মেহেদী হাসানের রিপোর্ট:

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুরদর্শি নেতৃত্বের মধ্য দিয়ে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের দিকে। এই ধারাকে অব্যাহত রাখতে অত্র অঞ্চলের প্রবাসীরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে মন্তব্য করেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন।

গতকাল শনিবার আল কেসিসের একটি রেস্তোরাঁয় দুবাই বঙ্গবন্ধু কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বঙ্গবন্ধু কেন্দ্রীয় পরিষদের সভাপতি কাজী মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন, বিশেষ অতিথি কমার্শিয়াল কাউন্সিলর আশীষ কুমার সরকার, প্রথম সচিব এনআইডি ও পাসপোর্ট বদরুল আলম বিদ্যুৎ, ইউএই আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা আইয়ুব আলী বাবুল সিআইপি, বাংলাদেশ সমিতি শারজার সভাপতি আবুল বাশার, দুবাই বঙ্গবন্ধু কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টা সাইফুদ্দিন আহমেদ, ইঞ্জিনিয়ার আবু হেনা, নেফ্লেক্স গ্রুপের চেয়ারম্যান একে আজাদ সিআইপি, মুকুল আহমেদ, গণমাধ্যমকর্মী ও বিভিন্ন কমিউনিটি নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন, নজরুল ইসলাম। পরে রমজানের বিভিন্ন তাৎপর্য তুলে ধরে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button