সাহিত্য ও বিনোদন

জুন মালিয়ার বিয়ে

১৪ বছরের সম্পর্কের পর অবশেষে গাঁটছড়া বাঁধলেন টালি অভিনেত্রী জুন মালিয়া এবং ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়। শনিবার ঘটা করে রেজিস্ট্রি হয় তাঁদের।রোববার সন্ধ্যায় জুনের বাড়িতে হয় রিসেপশন।
শনিবার রেজিস্ট্রির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টালিপাড়ার চেনা মুখরা। ছিলেন সস্ত্রীক অরিন্দম শীলও। জুনের দুই সন্তান শিবেন্দ্র এবং শিবাঙ্গিনীও সামিল হয়েছিল অনুষ্ঠানে। ছোটবেলা থেকে তাদের একা হাতে বড় করেছেন মা। এই সুখের অনুষ্ঠানে মায়ের পাশে দাঁড়িয়েছে তারা।
১৯৯৬ সালে ‘লাঠি’ ছবিতে অভিনয় করে তাঁর কেরিয়ার শুরু হয়। তারপর ‘নীল নির্জনে’, ‘পদক্ষেপ’, ‘বক্স নম্বর ১৩১৩’, ‘তিন ইয়ারি কথা’, ‘এবার শবর’, ‘জুলফিকর’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। এ ছাড়া বহু টিভি সিরিয়ালে অভিনয় করেছেন।
বহু বছর হয়েছে জুন প্রথম স্বামীকে ডিভোর্স দিয়েছেন। তারপর ছেলে শিবেন্দ্র এবং মেয়ে শিবাঙ্গীকে একা হাতে মানুষ করেছেন তিনি। কেরিয়ার এবং বাড়ি দুটোই খুব সুন্দর ভাবে সামলেছেন। অফুরন্ত এনার্জিতে ভরপুর জুন কখনও তাঁর কর্তব্য নিয়ে কোনও অভিযোগ উঠতে দেননি।
১৪ বছর আগে ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুনের পরিচয়। সৌরভ তখন মুম্বইয়েই থাকতেন। ২০০৩-’০৪ নাগাদ ব্যবসা সূত্রে তিনি কলকাতায় এসেছিলেন। তাঁর আগে তিনি জুনকে শুধু সংবাদপত্রেই দেখেছিলেন।
কলকাতায় আসার পর একবার কলকাতার একটি ক্রিকেট ক্লাবে জুনকে দেখেন তিনি। মিউচুয়াল ফ্রেন্ডদের মাধ্যমে দু’জনের পরিচয়। তবে খুব একটা কথাবার্তা হয়নি সে দিন।
সৌরভকে প্রথম দেখাতেই জুনের বেশ ভাল লেগেছিল। সৌরভের কৌতূকরস জুনের মন ছুয়ে গিয়েছিল। পরে সৌরভই জুনকে ফোন এবং মেসেজ করতে শুরু করেন। সৌরভই প্রথম জুনকে ডিনার ডেটে আমন্ত্রণ জানান, এক সাক্ষাত্কারে তেমনটাই জানিয়েছিলেন জুন।
ক্রমশ তাঁদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। দু’জনে একে অপরের খুব ভাল বন্ধু হয়ে ওঠেন। সৌরভের পরিবারের সঙ্গেও জুনের সম্পর্ক খুব ভাল।
জুনের কোন দিকটা সবচেয়ে ভাল লেগেছিল সৌরভের? একজন পেশাদার অভিনেত্রী এবং দুই সন্তানের মা জুন। এই দু’দিক সমান ভাবে সামলানোর পরও এই ১৪ বছর সৌরভের জন্য সময় বার করে এসেছেন তিনি। সময় দিয়েছিলেন সৌরভের পরিবারকেও।
গত শনিবার অবশেষে তাঁদের সেই দীর্ঘদিনের সম্পর্ক পরিণতি পেল। শনিবারের অনুষ্ঠানে জুন পরেছিলেন লাল রঙা সালোয়ার, সঙ্গে মানানসই জুয়েলারি। কম যান না সৌরভও। পাল্লা দিয়ে তিনিও পরেছিলেন ঘিয়ে রঙের কুর্তা। এক সঙ্গে ফ্রেমবন্দিও হয়েছেন তাঁরা। হাতে হাত রেখে দু’জনে এক সঙ্গে চলার অঙ্গীকার করেন ওই দিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button