সাহিত্য ও বিনোদন

‘ইভা রহমান না, আমি ইভা আরমান’

বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে আর থাকছেন না ইভা রহমান। বিবাহবিচ্ছেদ করে দ্বিতীয় বিয়ে করেছেন তিনি।

সোমবার (২০ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সংগীতশিল্পী রবি চৌধুরী, ইভা ও সোহেল আরমানের একটি স্থিরচিত্র পোস্ট করেন ।

ফেসবুকে সংগীতশিল্পী রবি চৌধুরী লিখেছেন, বিয়ে করলেন আমাদের ইভা রহমান, শুভ কামনা

 

সাবেক স্বামী এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের নামের পদবি যোগ করে ইভা থেকে ইভা রহমান হয়েছিলেন। এতদিন তিনি ইভা রহমান নামেই পরিচিত ছিলেন। তবে এ নামে আর নিজেকে পরিচিত করতে চান না তিনি।

বিভিন্ন সূত্রে জানা গেছে, গত ১৯ সেপ্টেম্বর রাজধানীর গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

তার স্বামীর নাম সোহেল আরমান। তিনি একজন ব্যবসায়ী ও ঢাকারই ছেলে।

আরো জানা গেছে, গত ৪ জুন মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তার। এরপর গত ১৭ সেপ্টেম্বর হাতে পান বিচ্ছেদের সার্টিফিকেট। তখনই তিনি নামের শেষে ‘রহমান’ পদবি মুছে ফেলেন। সোশ্যাল মিডিয়াতেও এখন তার নামের সাথে ‘রহমান’শব্দটি নেই। রহমানের পরিবর্তে নতুন যোগ হয়েছে ‘আরমান’পদবি।

এখন থেকে তাকে ইভা আরমান নামে ডাকার জন্য সংবাদমাধ্যমগুলোকে অনুরোধ করেছেন তিনি। তাই তিনি চান না তাকে এখন থেকে আর ইভা রহমান বলে ডাকা হোক। তিনি চান, তার বর্তমান স্বামী সোহেল আরমানের পরিচয়েই তাকে ডাকা হোক।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button