বিনোদন

ঈদের তিনটি সিনেমার মধ্যে দিয়ে ঘটে রাজ-পরীর বিয়ে, সন্তান, বিচ্ছেদ!

এবার ঈদে তিন তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এই তিনটি সিনেমার সঙ্গেই জড়িয়ে রয়েছে রাজের ব্যক্তিগত জীবনের সমীকরণ।

পরীমণি সংবাদমাধ্যমকে এর আগে জানিয়েছিলেন ছেলের কোনো খোঁজখবর নেন না রাজ। এবার ঈদের দিনও ছেলেকে দেখতে যাননি তিনি। সংবাদমাধ্যমকে রাজ জানিয়েছেন বিষয়টি, সঙ্গে জানিয়েছেন কারণও।

রাজ বলেন, ‘ইচ্ছা থাকা সত্ত্বেও দেখা করা সম্ভব হয়নি। অস্বীকার করার উপায় নেই, বিচ্ছেদের পর আমার আর পরীর মধ্যে সম্পর্কটা স্বাভাবিক জায়গায় নেই। বিষয়টি এমন একটি জায়গা এখন, আইনি প্রক্রিয়ার মাধ্যমে ছেলের সঙ্গে দেখা করতে হবে। এ ব্যাপারে আমার আইনজীবী সেভাবে আমাকে নির্দেশনা দেবেন, সেভাবেই আমাকে চলতে হবে। তবে এখন পৃথিবীর সবচেয়ে নিরাপদ আশ্রয়ে আছে আমার সন্তান। সে হাসিখুশিতে সুন্দরভাবে বেড়ে উঠছে। এটাই আমার সন্তানের জন্য দরকার ছিল। সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন।’

সম্প্রতি আরেকটি সাক্ষাৎকারে রাজ জানিয়েছেন এবার ঈদে তার তিনটি ছবি মুক্তি পেয়েছে। যেগুলো তার জীবনের সঙ্গে জড়িয়ে রয়েছে। যখন তিনি গিয়াসউদ্দিন সেলিমের ‘কাজলরেখা’ সিনেমার শুটিং করছিলেন তখন তিনি পরীমণিকে বিয়ে করেন।

যখন ‘দেয়ালের দেশ’ নিয়ে রাজ ব্যস্ত তখন পরীর কোল আলো করে আসে তাদের সন্তান।

আর ‘ওমর’ যেটা প্রেক্ষাগৃহে তোলপাড় সৃষ্টি করেছে, এই সিনেমায় কাজের সময় রাজ-পরীর বিবাহ বিচ্ছেদ ঘটে। জানা যায়, তখন রাজ খুব বিষন্ন ছিলেন। ‘ওমর’ ছবির নির্মাতাসহ পুরো টিম রাজকে অত্যন্ত মানসিক সাপোর্ট দিয়েছে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button