চট্রগ্রামজেলার খবর

চকোরিয়ায় ৪ হাজার ইয়াবাসহ পাচারকারী গ্রেপ্তার, গাড়ি জব্দ

সাদ্দাম হোসাইন, কক্সবাজার প্রতিনিধি:

চকোরিয়ায় অভিযান চালিয়ে মোটরসাইকেলের তেলের ট্যাংকের ভেতরে থেকে পাচারের সময় ৪ হাজার ইয়াবাসহ মোহাম্মদ করিম (২৮) নামে এক পাচারকারীকে গ্রেপ্তার করেছে চকোরিয়া থানা পুলিশ।

আজ রোববার (১৪ এপ্রিল) বিকাল ৫ টার দিকে চকোরিয়ার বাটাখালী ব্রিজের উপর তল্লাশিতে এ ইয়াবা উদ্ধার করেন থানা পুলিশ।

জানা গেছে, গ্রেপ্তারকৃত ইয়াবা পাচারকারী মোহাম্মদ করিম কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের মো. আলী আহমদ এর ছেলে।

চকোরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নিউজ নাউ বাংলা’কে জানান, চকরিয়া বাটাখালী ব্রিজের উপর থেকে মোটরসাইকেল নিয়ে ৪ হাজার পিস ইয়াবা মহেশখালী পৌঁছে দেয়ার জন্য এক খলিল নামের এক ব্যক্তির সাথে টাকার বিনিময়ে চুক্তি হয়। সেই চুক্তিতে ইয়াবা পাচার করতে আগ্রহী হয় মোহাম্মদ করিম।

থানা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে করিম জানায়, ৮ হাজার টাকার বিনিময়ে সে ইয়াবা পাচারকাজে জড়িত হয় বলে তিনি স্বীকারোক্তি দেন। তার মোটরসাইকেলের তেলের ট্যাংকের ভেতরে এসব ইয়াবা লুকিয়ে রাখা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ইয়াবাসহ গ্রেপ্তারকৃত করিমকে জিজ্ঞাসাবাদ করে এসব ইয়াবা উদ্ধার করা হয়েছে। এই ইয়াবা ব্যবসা ও পাচার কাজের সাথে আরো যারা জড়িত রয়েছে তাদের খুঁজে বের করা হবে বলে জানান চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)।

ইয়াবা উদ্ধারের ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। পাচার কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয় বলেও তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button