বিনোদনসাহিত্য ও বিনোদন

আমি বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করি না: অপু বিশ্বাস

ঢালিউড কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস বলেছেন, বেশ আনন্দেই কেটেছে জয়ের ঈদ। বাবার দেওয়া উপহার তো ছিলই, জয়ও বাবাকে ঈদে উপহার দিয়েছে। তবে আমি আসলে বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করি না।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে এমনটাই জানালেন অপু। ‘ঢালিউড কুইন’খ্যাত এই অভিনেত্রী আরো বলেন, ঈদে আমার পরিকল্পনায় ফার্স্ট প্রায়োরিটি আমার সন্তান জয়। জয় এখন নামাজ পড়া শুরু করেছে। মাঝেমধ্যে তার দাদা নামাজে নেয়ার জন্য টানাটানি করে। সে ভীষণ কমফোর্টেবল তার বাবা এবং ফুফার সঙ্গে নামাজে যেতে।

ঈদে জয় মায়ের কাছে কি প্রত্যাশা করে? এমন প্রশ্নের জবাবে অপু বলেন, আমার কাছ থেকে তার প্রত্যাশা বরাবরের মতো চিকেন বিরিয়ানি। ঈদের দিন ওর জন্য আমি এই মেন্যুটি বাসায় করি। জয় ঈদে অনেক গিফট পেয়েছে। কিন্তু সে চাচ্ছিল বই। বেশ কিছু বইয়ের নাম আমাকে বলেছে। সেগুলো আমি কিনে দেব।

রোজার শুরুতেই শাকিব খান কেনাকাটার জন্য জয়কে টাকা দিয়েছে। সে অনুযায়ী কেনাকাটা হয়েছে জানিয়ে অপু বিশ্বাস বলেন, জয়ও তার বাবাকে ঈদে গিফট করেছে। এ বিষয়ে আর কিছু বলতে চাচ্ছি না। আমি আসলে বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করি না। কারণ এটা একান্তই ব্যক্তিগত। কিন্তু অনেক সময় কিছু পরিস্থিতির কারণে দেখাতে হয়।

বাবার হাত ধরে ঈদগাহে যায় জয়। অপু বলেন, জয় নামাজে গিয়ে অর্ধেক পড়েই দাদাকে ডাকতে শুরু করে। তখন ওর বাবা এটা ম্যানেজ করে। বাবা ছাড়াও ফুফা এবং কাজিনদের সঙ্গে ঈদের নামাজে যেতে সে কমফোর্ট ফিল করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button