অন্যান্য খবর

চকরিয়ায় সিএনজিতে যাত্রীবেশে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবক আহত

কক্সবাজারের চকরিয়ায় চকরিয়ায় যাত্রীবেশে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সিএনজিচালক আহত হয়েছে। এসময় চালকের কাছে থাকা নগদ অর্থ ও মোবাইল ফোন লুট হয়।

গেলো বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত সাড়ে ১১ টায় উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের নলবিলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত যুবক কাকারা ইউনিয়নের বারআউলিয়া নগর এলাকাকার মৃত আবদুল মালেকের ছেলে বলে জানা গেছে। তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে চকরিয়া হাসপাতাল ভর্তি করে। পরে অবস্থা আশংকাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

লক্ষ্যারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও গণমাধ্যম কর্মী নুর মোহাম্মদ মানিক জানান, ঘটনার সময় রাত সাড়ে ১১ টার দিকে বার আউলিয়া নগর নিজ বাড়ি থেকে শহিদুল ইসলাম বানিয়ারছড়ায় দোকানে থাকা বড় ভাই তৌহিদুল ইসলামের জন্য খাবার নিয়ে যাওয়ার পথে প্রধান সড়ক থেকে সিএনজিতে ওঠেন। এ সময় সিএনজিতে যাত্রি সেজে পূর্ব থেকে ওৎপেতে থাকা ৪ জন ছিনতাইকারী তাকে গাড়িতেই উপর্যুপরি চুরিকাঘাত করে। পরে মারাত্মক আহত করে তার কাছে থাকা ২টি মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে ইসলাম নগর ডলমপীর শাহ (রহ:) মাজারের সামনে প্রধান সড়কে তাকে ফেলে দিয়ে দ্রুত পালিয়ে যায় তারা।

সেখান থেকে স্থানীয় জনগণ শহিদুলকে উদ্ধার করে  চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে জানা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button