খবর

ডিবি প্রধানের সঙ্গে অপু বিশ্বাসের মধ্যাহ্নভোজ

সম্প্রতি নায়িকা অপু বিশ্বাস ও ডিবি প্রধান হারুন অর রশীদের সাথে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে অপু বিশ্বাস ও ডিবি প্রধান একসাথে দুপুরের খাবার খাচ্ছেন।

রোববার (৬ আগস্ট) বেলা আড়াইটার দিকে ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ডিবি কার্যালয়ে যান।

ভিডিওতে দেখা যায়, অপুর পাতে খাবার তুলে দিচ্ছেন হারুন। এসময় খাবার টেবিলে তাদের সঙ্গে আরও কয়েকজন ছিলেন। অপু কি কারণে ডিবি কার্যালয়ে গেছেন তা নিয়ে চলছিলো সমালোচনা।

বিষয়টি নিয়ে জানালে অপু বিশ্বাবা।

শনিবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় গিয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এর পর আজ রবিবার দুপুরে তাকে দেখা যায় ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে।

এদিন দুপুরে ডিবি অফিসে সাইবার বুলিং ও পাইরেসি সংক্রান্ত বিষয়ে অভিযোগ করতে এলে সংস্থাটির প্রধান হারুন অর রশীদ নায়িকা অপু বিশ্বাসকে আপ্যায়ন করেন। তারা একসঙ্গে দুপুরে মধ্যাহ্নভোজ সারেন। এসময় খাবার টেবিলে তাদের সঙ্গে আরও কয়েকজনকে দেখা গেছে।

অপু বিশ্বাস বলেন, আপনারা জানেন, আমি একটি সিনেমা করেছি– লাল শাড়ি। লাল শাড়ির পাইরেসিরোধে ও ফেসবুকে আপত্তিকর কনটেন্ট তৈরির বিষয়ে অভিযোগ করেছি ডিবি কার্যালয়ে।

তিনি বলেন, সাইবার বুলিংয়ের কথা অবগত করতে এখানে এসেছি। এসবের বিরুদ্ধে একটি সুষ্ঠু বিচার চেয়ে আবেদন করেছি। তবে কার বা কোনো পেজের বিরুদ্ধে অভিযোগ তা এখনই বলতে চাইছি না। আমি তো অভিযোগ দিয়েছি। ডিবির সাইবার ক্রাইমে যারা আছেন, তারা আমাকে আশ্বস্ত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button