রাজনীতি

চাঁদের বিরুদ্ধে এজাহার দায়ের করলেন মুক্তিযুদ্ধ মঞ্চের মামুন

বিএনপির জেলা আহবায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর প্রকাশ্যে হুমকি দেয়া প্রতিষ্ঠিত সরকার ও সরকার প্রধানের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার শামিল হওয়ায় এজাহার দায়ের করেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আল মামুন।
রোববার (২১ মে) রাতে রাজধানীর শাহবাগ থানায় এজাহার দায়ের করেন তিনি।
এজাহারে তিনি উল্লেখ করেন, বিগত ২০ মে ২০২৩ ইং তারিখে সংবাদ মাধ্যমে দেখতে পাই গত ১৯ মে, ২০২৩ ইং তারিখে রাজশাহীতে অনুষ্ঠিত সন্ত্রাসী সংগঠন বিএনপির এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক খুনী পাকিস্তানি আইএসআই এর গুপ্তচর জেনারেল জিয়ার দোসর আবু সাঈদ চাঁদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর প্রকাশ্যে হুমকি দেয়। আইন বলে প্রতিষ্ঠিত সরকার ও সরকার প্রধানের বিরুদ্ধে এধরণের বক্তব্য রাষ্ট্রদ্রোহিতার শামিল।
দেশের মানুষের জানমালের নিরাপত্তার স্বার্থে ও শান্তি শৃঙ্খলা পরিস্থিতি নস্যাতের ষড়যন্ত্র রুখতে এই দেশদ্রোহী আসামীর বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন বিধায় আমি দেশের একজন সচেতন নাগরিক হিসেবে আসামী আবু সাঈদ চাঁদ এর বিরুদ্ধে দন্ডবিধির ১২৪(ক)/৫০৬ ধারায় অভিযোগ আনায়ন করে অত্র এজাহার আপনার থানায় দায়ের করলাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button