খেলাবিনোদন

স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে মেসির বিশ্বকাপ জয়ের গল্প

আর্জেন্টিনার সমর্থকদের জন্যও কাতার বিশ্বকাপ ছিলো স্বপ্নের মতো এক আসর। প্রিয় দল এবং মেসির বিশ্বকাপ জয় দেখার জন্য  ছিলেন সমর্থকরা। আর সব অপেক্ষাকে ঘুচিয়ে সেই জয় ছিনিয়ে নিয়েছিলেন মেসি।
অবিস্মরণীয় এই বিশ্বকাপ নিয়ে এরইমধ্যে নির্মিত হয়েছে বেশ কিছু প্রামাণ্যচিত্র এবং ডকুফিল্ম। যার মধ্যে আলোচিত একটি স্প্যানিশ ভাষায় নির্মিত ডকুফিল্ম ‘মুচাচোস’। শুক্রবার (২৬ এপ্রিল) সেই ‘‘মুচাচোস’ সিনেমাটি মুক্তি পাচ্ছে বাংলাদেশে।
জানা যায়, গত ডিসেম্বরে আর্জেন্টিনায় মুক্তি পাওয়া এই ছবি সেখানকার দর্শকদের দারুণ সাড়া পেয়েছে। আর্জেন্টিনার হলগুলোতে ইতিহাসের সবচাইতে বেশি দর্শক এটি দেখেছে বলে জানা গেছে। স্প্যানিশ পরিচালক জেসাস ব্র্যাসেরাস নির্মাণ করেছেন ১০০ মিনিট দৈর্ঘ্যরে এই ডকুফিল্ম।
বাংলাদেশের দর্শকদের জন্য ছবিটি নিয়ে আসছে স্টার সিনেপ্লেক্স। শুক্রবার (২৬ এপ্রিল) ‘মুচাচোস’ মুক্তি পাবে এই মাল্টিপ্লেক্সের সবগুলো শাখায়। আর্জেন্টিনার সমর্থকদের জন্য এটা নিঃসন্দেহে আনন্দের এক খবর।
বিশ্বকাপের প্রতিটি ম্যাচের ক্ষণে ক্ষণে তৈরি হওয়া উম্মাদনা, রুপকথার নায়কের মতো মেসির অনন্য ফুটবলশৈলী, একেকটি ম্যাচ একেকটি গোল, বাঁধভাঙ্গা জয়োল্লাস আর রুদ্ধশ্বাস ফাইনালের গল্প মিলিয়ে যে সোনালী স্মৃতি গেঁথে আছে সমর্থকদের মনে তা আবার সিনেমার পর্দায় দেখার সুযোগ দারুণ একটা বিষয় বটে। একই সাথে ছবিটি বাংলাদেশের জন্য কিছু মাইলফলকও তৈরি করতে যাচ্ছে।
বাংলাদেশে প্রথম স্প্যানিশ ভাষার ছবি হিসেবে মুক্তি পাবে এটি। প্রথম আর্জেন্টাইন এবং দক্ষিণ আমেরিকান ছবিও হবে এটি। এ ছাড়া বাংলাদেশে মুক্তিপ্রাপ্ত ফুটবল নিয়ে প্রথম আন্তর্জাতিক ছবি হতে যাচ্ছে ‘মুচাচোস’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button