গণমাধ্যম

স্ত্রীর বিরুদ্ধে আরজে কিবরিয়ার জিডি

পরিবার নিয়ে কক্সবাজার বেড়াতে গিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হয়েছে রেডিও জকি (আরজে) কিবরিয়ার। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে থেকে দেশের গণমাধ্যমে তাদের স্বামী-স্ত্রীর পাল্টাপাল্টি অভিযোগের বিষয়টি উঠে এসেছে। তাৎক্ষণিক গণমাধ্যমে কথা না বললেও সমাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন কিবরিয়া।

ওই স্ট্যাটাসে তিনি নিজেকে সৎ এবং কারো প্রতি কোনো অন্যায় করেননি বলে দাবি করেন।

সন্ধ্যা ৭টা ১২ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়েছেন আরজে কিবরিয়া। তার ফেসবুক স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো―

‘প্রিয় পরিচিতজন । আমার জ্ঞানত আমি কোনো দিন আমার পারিবারিক বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়াতে আলোচনা সমালোচনা হয় এমন কোনো বিষয় নিয়ে কথা বলিনি। আমি বলতেও চাই না, যতক্ষণ পর্যন্ত সে আমার স্ত্রী। আমি কম বেশি সোশ্যাল মিডিয়ার নেগেটিভিটি ফেস করা মানুষ। আমি জানি একটা সংবাদ যাচাই-বাছাই না করে অনলাইনে ছাড়া যায়। ঘটনা পুরাই উল্টে দেওয়া যায়। কাউকে নিয়ে পাবিলিকলি বাজে কথা বলার আমি পক্ষে না। আমি জানি আমার চির শত্রু বলে যদি কেউ থেকে থেকে তো সে প্রথম এবং একমাত্র টার্গেট করবে আমার চরিত্র এবং পাবলিক ইমেজ। আমি সেটাতে বিন্দুমাত্র ভয় পাই না।  আমি ক্ষমা করতে ভালোবাসি। আমার সন্তানদের ক্ষতি যেমন আমি কোনো দিন মেনে নিব না, ঠিক একইভাবে আপনাদের এই ভুলভাল নিউজ তাদের ফিউচারের জন্য কোনো ক্ষতি হোক সেটাও আমি চাই না। প্লিজ। আমি আমার কাছে সৎ এবং কারো প্রতি কোনো অন্যায় করিনি। যারা আমাকে ভালোবাসেন তারা আস্থা রাখুন। দোয়া করবেন।’

এর আগে বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার থানায় আরজে কিবরিয়া বাদী হয়ে তার স্ত্রী রাফিয়া লোরার বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করেন।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম কালের কণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোলাম কিবরিয়া ওরফে আরজে কিবরিয়া স্ত্রী-সন্তানদের নিয়ে কক্সবাজার বেড়াতে এসে পর্যটন এলাকার হোটেল সাইমনের ১০২ নম্বর কক্ষে ওঠেন। বৃহস্পতিবার দুপুরের দিকে আরজে কিবরিয়ার স্ত্রী রাফিয়া লোরা সন্তানকে মারধর করেন। আরজে কিবরিয়া বাধা দিতে গেলে তাকেও মারধর করেন তার স্ত্রী। পরে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহযোগিতা চাওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button