খেলা

সিইও নন, বিসিবির সভাপতিই হতে চান সাকিব

বিপিএলের সিইও হলে সাকিব মাত্র ১ থেকে ২ মাসে টুর্নামেন্টকে পরিপূর্ণ রূপ দিতে পারবেন সাকিব আল হাসান। তার এমন বক্তব্যের পর মুখ খুলেছিলেন বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল। স্বাগতম জানিয়েছিলেন সাকিবকে সিইওর দায়িত্ব নিতে।

তবে সাকিব বললেন, সাকিব বলেন, ‘সিইও কেন, হলে তো সভাপতি হওয়া ভালো।’

রোববার (৮ জানুয়ারি) রাতে রুচির আয়োজনে মিট উইথ সাকিব আল হাসান প্রোগ্রামে সিইওর দায়িত্ব দেওয়া হলে নেবেন কি না- এমন প্রশ্নের জবাবে সাকিব এ কথা বলেন।

এর আগে, গেল শুক্রবার সংবাদ সম্মেলনে সোহেল জানান, ‘প্রথমেই সাকিবকে স্বাগত জানাই, ওকে ধন্যবাদ। ওর দৃষ্টি থেকে ও বলেছে এবং আগ্রহ প্রকাশ করেছে। আমরা গভর্নিং কাউন্সিলের পক্ষ থেকে তাকে আসার জন্য স্বাগত জানাই। ও যদি চায় সামনের বছর থেকেই সিইওর এর দায়িত্ব পালন করুক।’

এর আগে, গেল বুধবার গালফ অয়েল বাংলাদেশ লিমিটেড কোম্পানিতে ১ দিনের জন্য চিফ এক্সিকিউটিভ অফিসারের (সিইও) দায়িত্ব পান সাকিব। সেখানে সাংবাদিকদের সামনে বিপিএল নিয়ে হতাশা প্রকাশ করেন তারকা এ অলরাউন্ডার। তিনি বলেন, ‘আমাকে যদি সিইওর দায়িত্ব দেওয়া হয় আমার বেশি দিন লাগবে না। আমার ধারণা, ১ থেকে ২ মাস লাগবে সবকিছু ঠিক করতে- ম্যাক্সিমাম। দুই মাসও লাগার কথা নয়। দুই মাস তো অনেক দূরের কথা বলেছি।’

বলেন, সবকিছু বাদ দিয়ে আবার ড্রাফট হবে, নতুন করে অকশন হবে, ফ্রি টাইমে বিপিএল হবে, আধুনিক সব প্রযুক্তি থাকবে। সম্প্রচার ভালো থাকবে। হোম অ্যান্ড অ্যাওয়ে ভেন্যু থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button