বিনোদন

যে কারণে হাজিরা দিতে পারলেন না আরিয়ান খান

জ্বরে ভুগছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তাই ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) বিশেষ তদন্তকারী দলের (এসআইটি) ডাকে সাড়া দিতে পারেননি তিনি।

এনসিবির এন্ট্রি ড্রাগ এজেন্সি জাহাজে মাদককাণ্ডের ঘটনায় আরিয়ানকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল। মামলার তদন্তকারী কর্মকর্তা এনসিবির জ্যেষ্ঠ কর্মকর্তা সঞ্জয় কুমার সিং তাকে জিজ্ঞাসাবাদের জন্য গেল শনিবার মুম্বাই পৌঁছান। এদিন আবরাজ মার্চেন্ট ও অচিত কুমারকেও ডাকা হয়েছিল। তারা দুজন হাজির হলেও অসুস্থতার কারণে আরিয়ান উপস্থিত হতে পারেননি। হাজিরার তারিখ পিছিয়ে দেওয়ারও আর্জি জানিয়েছেন তিনি।

এনসিবি কর্মকর্তার বরাতে জানানো হয়, রোববার (৭ নভেম্বর) সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত আরিয়ানের জবানবন্দি রেকর্ড করার কথা ছিল। কিন্তু শাহরুখপুত্র হাজির হননি। আরিয়ান জ্বরে ভুগছেন। এ কারণে তিনি এনসিবি কার্যালয়ে আসতে পারেননি।

এদিকে, এসআইটি মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের জামাতা সমীর খানের বয়ান নিতে পারে বলে জানা গেছে। মাদক মামলায় সমীর খানকে এ বছর জানুয়ারিতে গ্রেপ্তার করেছিল এনসিবি। সম্প্রতি তিনি জামিনে ছাড়া পেয়েছেন। এসআইটি ছয়টি মামলার সঙ্গে যুক্ত সবার বয়ান নেয়া ইতিমধ্যে শুরু করে দিয়েছে।

মাদক মামলায় গ্রেপ্তারের পর গেল ২৯ অক্টোবর আরিয়ানকে জামিন দেয় মুম্বাই হাইকোর্ট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button