সাহিত্য ও বিনোদন

নতুন সংসারে ২ সন্তানের মা হলেন মাহি!

প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর নতুন সংসার শুরু করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সাবেক ছাত্রলীগ নেতা ও গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের ছোট ভাই রকিব সরকারের সঙ্গে নতুন সংসার শুরু করেছেন তিনি।

মাহি ও রকিব দু’জনেরই দ্বিতীয় বিয়ে এটি। তবে মাহির আগের ঘরে কোনো সন্তান না থাকলেও রকিবের রয়েছে দুইটি সন্তান। আর সব জেনেই নাকি নতুন সংসারে এই সন্তানদের দায়িত্ব মাহি নিজেই নিয়েছেন।

জানা যায়, মাহির সদ্য বিবাহিত স্বামী রকিবের প্রথম সংসারের দুই সন্তান সোয়াইব ও সাইয়ারা। তবে মাহির বর্তমান স্বামীর সঙ্গে তার প্রথম স্ত্রীর ডিভোর্স হয়েছে কিনা সেটি নিয়ে ধোঁয়াশা রয়েছে।

এদিকে মাহি ও রকিবের বিয়েতে শুভ কামনা জানিয়েছেন মাহির সাবেক স্বামী সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু। তিনি বলেন, ‘মাহির নতুন জীবনের জন্য শুভ কামনা।

গত ৬ সেপ্টেম্বর ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি জানান, ১৩ সেপ্টেম্বর তিনি একটি সারপ্রাইজ দেবেন। এরপর থেকেই চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন শুরু হয়- দ্বিতীয়বার বিয়ে করেছেন এ অভিনেত্রী। আর এই ঘোষণাটিই ‘সারপ্রাইজ’ হিসেবে দিতে যাচ্ছেন ‘জান্নাত’খ্যাত অভিনেত্রী। যদিও সারপ্রাইজটি গোপন রাখতে পারেননি মাহি। আগেই রকিবের সঙ্গে তার বিয়ের বিষয়টি প্রকাশ পেয়ে যায়।

বর্তমানে মাহি গাজীপুরে রকিবের বাসাতেই আছেন। সঙ্গে রয়েছে রকিবের প্রথম সংসারের দুই সন্তানও। রকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য। এছাড়াও তিনি গাড়ি ব্যাবসায়ী, ‘সনি রাজ কার প্যালেস’ নামে তার একটি প্রতিষ্ঠান রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button