প্রবাসে

হেফাজতের তান্ডবের বিরুদ্ধে যুক্তরাষ্ট্র যুবলীগের বিক্ষোভ ও প্রতিবাদ

হেফাজতের সহিংসতার বিরুদ্ধে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে যুক্তরাষ্ট্র যুবলীগ।
সোমবার ৫ই এপ্রিল  নিউর্য়কের বাঙ্গালী অধ্যশিত এলাকা জ্যাকসন হাটের ডাইভার সিটি প্লাজায় রাত ৮ টায় যুক্তরাষ্ট্র যুবলীগের বিক্ষোভ সমাবেশ করে ।
সমাবেশে বক্তারা বলেন,  ইসলামের কথা বলে দেশে যে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে তা প্রমান করে যে বাংলাদেশকে একটি অকার্যকর দেশে পরিণত করতে চায় হেফাজতে ইসলাম ।
তাদের বক্তব্য, হেফাজত মুলত জামাত বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করতে চায় ।বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ যখন ২৬ মার্চ বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী পালন করছে, তখন হেফাজত বাংলাদেশের বিভিন্ন জেলায় জ্বালাও পুরাও করেছে । তা থেকে প্রমান হয় মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি জামাত বিএনপির সহায়ক হিসেবে কাজ করছে।
বাংলাদেশ যখন বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে, তখন জামাত, বিএনপি, হেফাজত বাংলাদেশের অগ্রগতি থামাতে চায়। কিন্তু বাংলাদেশের মানুষ তা হতে দিবে না ।যুক্তরাষ্ট্র যুবলীগ হেফাজতের এসব জ্বালাও পুরাও কে নিন্দা জানায় এবং বাংলাদেশ যুবলীগের সংগ্রামী চেয়ারম্যান শেখ ফজলে সামশ পরশ এবং সাধারন সম্পাদক আলহাজ্ব মইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে হেফাজতের জ্বালাও পুরাও কে প্রতিরোধ করবে ।
বিক্ষোভ সমাবেশে উপস্তিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তি যোদ্ধা আব্দুল জলিল ,যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি এবং যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের মানবাধিকার সম্পাদক মিসবা আহমদ যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাধারন সম্পাদক এবং যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মো: ফরিদ আলম ও ঢাকা উওরের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াৎ হোসেন চঞ্চল । বিক্ষোভ মিছিল পরিচালনা করেন যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক মো: সেবুল মিয়া । পরিচালনা করেন যুগ্ম আহবায়ক রহিমুজ্জামান সুমন ।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র য্যুবলীগে যুগ্ম আহবায়ক রহিমুজ্জামান সুমন , হেলিম উদ্দিন , সদস্য নুর ইসলাম, আব্দুল্লাহ আল রেজা ( স্বপন) , জাকির হোসেন, সফিক মিয়া। নিউর্য়ক ষ্টেট যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক সোয়েব আহমদ মহানগর যুবলীগের সা: সম্পাদক মাহমুদুর রহমান নিউর্য়ক ষ্টেট যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান চৌ: সদস্য সেলিম রেজা ,সাহাবুদ্দিন। অন্যান্যর মধ্যে উপস্তিত ছিলেন নিউর্য়ক ষ্টেট যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন কবির , আল মামুন সরকার সদস্য ইমরুল কয়েস , আ স ম খায়রুল সবুজ , আলাউদ্দিন , জাবেদ আহমদ , রিটন সরকার , রুপ চান তাহসিন আহমদ প্রমুখ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close