খেলা

মেহেদীর ব্যাটে জয় পেলো রাজশাহী

ব্যাট হাতে ৩২ বলে ৫০ রানের ঝড়ো ইনিংসে, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী ম্যাচেঢাকার বিপক্ষে রাজশাহীর জয় নিশ্চিত করলো মেহেদী হাসান।

ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতে শেষ ওভারে দুর্দান্ত বোলিং করেছেন মেহেদী।

জয়ের জন্য শেষ ওভারে ঢাকার প্রয়োজন ছিল মাত্র ৯ রান। হাতে ছিলো ৫ উইকেট। কিন্তু ৬ বলে ৯ রান তুলতে পারেননি সাব্বির রহমান রুম্মন ও মুক্তার আলীরা।

মেহেদী হাসানের করা শেষ ওভারের প্রথম তিন কল ডট দেন। চতুর্থ বলে বাউন্ডারি হাঁকান মুক্তার আলী। পঞ্চম বল নো দেন মেহেদী হাসান। ফ্রি হিটে কিছুই করতে পারেননি মুক্তার আলী।

শেষ বলে জয়ের জন্য ঢাকার প্রয়োজন ছিল তিন রান। জয়ের জন্য মুক্তার আলীকে বাউন্ডারি হাঁকাতে হতো। কিন্তু মেহেদীর নিয়ন্ত্রিত বোলিংয়ে ১ রানের বেশি নিতে পারেননি মুক্তার।

এর আগে ঢাকা লিগে শেখ জামালের হয়ে শেষ বলে ছক্কা হাঁকিয়ে দলকে জয় উপহার দিতে পারলেও এদিন সেই ঝলক দেখাতে পারেননি। যে কারণে ১৭০ রানের টার্গেট তাড়া করতে নেমে তীরে গিয়ে তরী ডুবাল ঢাকা।

মঙ্গলবা (২৪ নভেম্বর) থেকে শুরু হওয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী ম্যাচে ঢাকার বিপক্ষে ব্যাটিংয়ে নেমে আশানুরুপ খেলতে পারেননি আশরাফুল।

তবে শেষ দিকে মেহেদী হাসানের ব্যার্টিং তাণ্ডবে শেষ পর্যন্ত ৯ উইকেটে ১৬৯ রান তুলতে সক্ষম হয় রাজশাহী। দলের হয়ে ৩২ বলে চারটি ছক্কা ও তিন চারের সাহায্যে সর্বোচ্চ ৫০ রান করেন মেহেদী হাসান। এছাড়া ৩৯ রান করেন নুরুল হাসান সোহান। ৩৫ রান করেন ইমন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button