রাজনীতি

গণসংযোগে বাধা দিয়ে থামানো যাবে না: সালাউদ্দিন আহমেদ

ঢাকা-৫ উপনির্বাচনে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ, নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে আবারও আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর সমর্থকদের বাধার সম্মুখীন হয়েছেন বলে অভিযোগ করেছেন।

শনিবার (৩ অক্টোবর) বেলা ১১ টায় শারুলিয়া এলাকায় সালাহউদ্দিন আহমেদ তার নির্বাচনী গণসংযোগে এ কথা বলেন ।

তিনি বলেন, তার নির্বাচনী গণসংযোগে, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সমর্থকরা তারা ‘বিএনপির দালালেরা হুঁশিয়ার সাবধান’, ‘বিএনপির দালালেরা মাঠ ছেড়ে পালা’, ‘যেখানেই বিএনপি সেখানেই প্রতিরোধ’, ‘ঢাকা-৫ এর প্রার্থী একটাই, মনু ভাই মনু ভাই’ এ ধরনের স্লোগান দেয়।

ধানের শীষের প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেন, ‘জনগণের সাড়া দেখে আওয়ামী লীগের প্রার্থী দিশেহারা হয়ে পড়েছেন। এ কারণে তিনি সন্ত্রাসী পথ বেছে নিয়েছেন। আমাদের শান্তিপূর্ণ প্রচারে বাধা দিচ্ছেন। তিনি বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী যদি গণতন্ত্রে বিশ্বাস করেন, তাহলে কারচুপি নয় জনগণের রায়ের ওপর তার আস্থা রাখা উচিত।

তিনি বলেন, কোন অপচেষ্টা করে আমাকে থামানো যাবে না। আমি জনগণকে উদ্বুদ্ধ করতে মানুষের দ্বারে দ্বারে যাবো কেউ বাধা দিয়ে আটকাতে পারবে না। আমি এই এলাকায় দীর্ঘ সময় অনেক উন্নয়ন করেছি, যা এলাকার মানুষ জানে এবং তারা আমাকে চিনে। তাই উন্নয়নের জন্য তারা আমাকে ভোট দিবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button