প্রবাসেফেসবুক থেকে

নাসিমের মৃত্যুতে যারা উল্লাস করেছে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হোক: এম ফজলুর(সিনিয়র সহ-সভাপতি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ)

ফ্লোরিডায় কিছু নামধারী জামাত শিবির, স্বাধীনতা বিরোধী মিডিয়া ,বিশিষ্ট ব্যক্তিরা যখন করোনায় আক্রান্ত হোন তখন এদেশের পাকি প্রেতাত্নাগন উল্লাস প্রকাশ করে। অধ্যাপক আনিসুজ্জামান যখন আমাদের ছেড়ে চলে গেলেন, তার মতো একজন নিস্পাপ মানুষের মৃত্যু নিয়েও উল্লাস প্রকাশ করলো রাজাকার ছানাগুলো।রাজাকার শাবকগুলো সার্বক্ষনিক স্বাধীনতা পক্ষের, মুক্তি যুদ্ধের পক্ষের লোকগুলো আক্রান্ত হয়ে হাসপাতালে গেলে তখন তারা উল্লাসে করে, মৃত্যু কামনা করে। উনাদের অপরাধ কি? উনারা কি ওদের পাকা ধানে মই দিয়েছে। হ্যাঁ দিয়েছে, উনারা প্রগতিশীল , অসাম্প্রদায়িক, ওরা মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শের কথা বলে। বাংলাদেশের উন্নয়নের স্বার্থেই তারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে ওদের মিথ্যা অপপ্রচারের জবাব দেই। লুকিয়ে থাকা পাকি প্রেতাত্না – রাজাকার- দালালরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যাকান্ডের পর বিজয় মিছিল করে।
১৫আগষ্ট ছিল ওদের জন্য উৎসবের দিন।এরাই ১৫ আগষ্টে কেক কেটে মিথ্যা জন্মদিন পালন করার নামে উল্লাস করে।আমরা যেমন রাজাকার পশুদের বিচারের রায়ে উল্লাস করি। কারও মৃত্যুতে নয়।
আমরা প্রগতিশীল ,আমরা ইতিবাচক রাজনীতির পক্ষে। আমরা সহনশীলতার পক্ষে। আমরা ঘৃণার বিপক্ষে।
মৃত্যুতে এদের উল্লাসের কারন কিন্তু একই। জনাব নাসিম মুক্তিযুদ্ধা,দেশপ্রেমিক,জাতীয় চার নেতা মনসুর আলীর সুযোগ্য সন্তান , ১৪ দলের সমন্বয়ক ,জননেএী শেখ হাসিনার বিশ্বস্ত নেতা ।অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার, আপাদমস্তক বঙ্গবন্ধু প্রেমী। ওরা চায় প্রগতিশীল রাজনীতির মৃত্যু।ওরা চায় বাংলাদেশে পাকিতন্তের প্রতিষ্ঠা।
গত ৬ই জুন ফ্লোরিডার কিছু নাম ও ডাল বিহীন হলুদ সাংবাদিক জনাব নাসিমের মৃত্যু নিয়ে- ভারতের কেরালায় এক হাতির মৃত্যুতে মানুষ যেভাবে সহানুভূতি প্রকাশ করছে বাংলাদেশের এই সাবেক স্বরাষ্ট মন্ত্রীর মৃত অবস্থা নিয়ে তার বিপরীত চিএ দেখা গেছে, এই শিরোনামে জনাব নাসিমকে নানান কটুক্তি ও ঘৃনা প্রকাশ করে কুরুচি পূর্ন ফেসবুক ষ্ট্যাটাস দিয়েছে।আমরা জানি সাংবাদিক বা মিডিয়া হলো সমাজের আয়না। তারা সমাজের অসঙ্গতির চিএ তুলে সমাজকে সংশোধন করে। আর যাই হোক চক্ষু থাকিতে অন্ধের মতো আচরণ মেনে নেওয়া যায় না। আওয়ামীলীগ গণমাধ্যম বান্ধব সরকার। এটাই প্রমানিত । তাই হলুদ সাংবাদিকতা পরিহার করে বাস্তবমুখী, স্বাধীনতার পক্ষে থাকতে হবে। অন্যাথায় উল্লাস ও কুরুচিপূর্ন কর্মকান্ডের বিরুদ্ধে আইনী ব্যাবস্থা নেওয়া হবে।
বিবৃতিদাতা: এম.ফজলুর রহমানm fozlul
সিনিয়র সহ সভাপতি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ 
সম্মতি দিয়েছেন-
শাহীন মাহামুদ,সভাপতি ফ্লোরিডা ষ্টেট আওয়ামী লীগ।
সহ সভাপতিবৃন্দ: ন্নানু আহমেদ,খুদরত-এ খুদা, নাফিজ জুয়েল,ইমতিয়াজ হাসান,লিটন খান, রানা খান, ইকবাল গনি চৌধুরী ,মুক্তি যুদ্ধা বুলবুল চৌধুরী , মো: মুজিব উদ্দিন । সাধারন সম্পাদক ফ্লোরিডা ষ্টেট আওয়ামী লীগ।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button