জাতীয়

দেশের মানুষের উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন প্রধানমন্ত্রী: পরিবেশমন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের উন্নয়নে দৃঢ় সংকল্পবদ্ধ হয়ে কাজ করছেন। তাঁর নেতৃত্বে নানামুখী উন্নয়ন কর্মকান্ডের মধ্য দিয়ে দেশ এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত জোট উন্নয়নকে বাধাগ্রস্ত ও দেশকে অস্থিতিশীল করতে চেষ্টা করছে। তবে বাংলাদেশের অপ্রতিরোধ্য উন্নয়ন ও অগ্রযাত্রাকে কেউ বাধাগ্রস্ত করতে পারবে না। দেশের জনগণ তাদের এই ষড়যন্ত্র রুখে দেবে।

আজ মঙ্গলবার দুপুরে জেলার বড়লেখায় মৌলভীবাজার-চান্দগ্রাম আঞ্চলিক সড়কের বড়লেখা আদালত এলাকা থেকে শাহবাজপুর রেল গেট (উত্তর চৌমুহনী) পর্যন্ত ২ হাজার ৭শ’ মিটার সড়ক প্রশস্ত করার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়ন করা এই কাজে সরকারের ব্যয় হচ্ছে ৩৪ কোটি টাকা।

আন্দোলনের হুমকি দেওয়া বিরোধীদলগুলোর উদ্দেশ্যে শাহাব উদ্দিন বলেন, আগামীতে সুষ্ঠু নির্বাচন হবে, জনগণ যাদের সমর্থন দেবে, তারাই দেশ পরিচালনা করবে, তাই অযথা নৈরাজ্য সৃষ্টি করবেন না।

পরিবেশমন্ত্রী বলেন, চলমান উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তার দূরদর্শী নেতৃত্বে পরিকল্পনা মতো বাংলাদেশ তার গন্তব্যে পৌঁছে যাবে। দেশের অভাবনীয় উন্নয়নের জন্য বিশ্বনেতারও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রশংসা করছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, মৌলভীবাজার সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জিয়া উদ্দিন, বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দ, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী এবং বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন।

পরে মন্ত্রী জুড়ী উপজেলার জুড়ি-লাঠিটিলা আঞ্চলিক মহাসড়কের নাইট চৌমুহনা থেকে খাদ্য গুদাম অংশ রাস্তার রিজিড পেভমেন্ট নির্মাণ কাজের উদ্বোধন করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button