বিনোদনসাহিত্য ও বিনোদন

অবশেষে মুখ খুললেন রাজ

সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির স্ক্যান্ডাল ভাইরাল হওয়ার পর দিনশেষে মুখ খুললেন অভিনেতা শরিফুল রাজ।

রাজ বলেন, ‘কই না তো, আমার ফেসবুক আইডি হ্যাক হয়নি, কিন্তু যেগুলো আমার ফেসবুক আইডি থেকে পোস্ট হয়েছে দেখাচ্ছে, ওসব আসলে আমার আইডি থেকে হয়নি, এটা নিশ্চিত। কীভাবে কী হচ্ছে, কিছুই বুঝতে পারছি না।’ আর জানান এসব ভিডিও অনেক আগের, প্রায় পাঁচ বছর হবে।

নিজের ফেসবুক থেকে রাজ কিছু প্রকাশ করেননি। এ দাবি করে অভিনেতা বলেন, ‘এটাও আমি জানি না। আমার আইডি থেকে আমি কিছুই পোস্ট করিনি। পরে শুনি ডিলিট হয়েছে। পুরো বিষয়টা নিয়ে আমি বিব্রত। সকাল থেকে আমাকে নানা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে।’

এ সময় সুনেরাহ ও তিশাকে ভালো বন্ধু উল্লেখ করে তিনি বলেন, ‘সুনেরাহ ও তানজিন তিশা ব্যক্তিগতভাবে আমার ভীষণ ভালো বন্ধু। সুনেরাহর সঙ্গে আমি দারুণ একটা সিনেমার কাজ করেছি। তিশার সঙ্গে আমার কিন্তু কাজও হয় নাই। কিন্তু উই অল আর গুড ফ্রেন্ড। আমি নিজেও বিব্রত। সবাইকে নিয়ে মানুষ যেভাবে কথা বলতেছে, এটা সত্যিই অস্বস্তিকর।’

ভিডিওগুলো প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘ঢাকার রাস্তায় র‌্যান্ডমলি করা। হ্যাংআউট করি না। আমরা মজা করছিলাম, মজাচ্ছলে ভিডিওগুলো করা। কোনো উদ্দেশ্য ছিল না। সত্যি বলতে ওরা আমার কাছের বন্ধু। কোনো উদ্দেশ্যে এসব ভিডিও করা নয়। আরও ভয়ংকর কথা হচ্ছে, এসব ভিডিও ফুটেজ আমার বর্তমান ব্যবহার করা মোবাইলেও নাই। কীভাবে এসব ভিডিও ছড়াল, এটাই বড় প্রশ্ন। আমার আগের ফোনটা অনেক আগে হারিয়ে গেছে। কেউ না কেউ তো আছে, যারা এসব ভিডিও ছড়িয়েছে।’

এর আগে আজ (৩০ মে) রাত দেড়টা নাগাদ ফেসবুকে, হঠাৎ ফাঁস হয় শরিফুল রাজের স্ক্যান্ডাল। এ অভিনেতার ফেসবুকে দেখা যায় সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ।

ছবিগুলোর কোনোটায় দেখা গেছে রাজ সুনেরাহর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। একটি ছবিতে রাজ বসে সুনেরাহকে জড়িয়ে ধরে হাসছেন। ভিডিওতে (রাজ সামনে আসেননি) রাজ জিজ্ঞেস করেন, কী করলা? নারী কণ্ঠে বলতে শোনা যায়, তোমাকে চুমু খেয়েছিসহ অশ্লীল বাক্যালাপ।

ইতিমধ্যে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে তিন অভিনেত্রীর স্ক্যান্ডাল ভাইরাল হওয়ার পর থেকেই সামাজিক মাধ্যম সরগরম। এরইমধ্যে বিষয়টি নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন সুনেরাহ। তার দাবি, রাজের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকারদের কবলে পড়েছিল।

এদিকে রাজ্যের স্ত্রী পরীমণি বলছেন, সংসার ভাঙার জন্য সুনেরাহ এ কাজ করেছেন। এমনকি তিনি একা নন তার সঙ্গে একটি চক্র সংসার ভাঙতে কাজ করছেন বলে জানান পরী।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে যারা রাজ এবং সুনেরাহর ভিডিও ছড়িয়েছেন তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন ‘ন ডরাই’ খ্যাত এই অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button