জাতীয়

ভূঞাপুরে প্রধান শিক্ষিকা’র বাড়িতে ডাকাতি, কুপিয়ে আহত করে টাকা-স্বর্ণালংকার লুট

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বাহাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা’র বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

এ ঘটনায় বাড়ির গৃহকর্তা শামছুল হক তালুকদার হিরা ও তার স্ত্রী প্রধান শিক্ষিকা নাজমা খাতুনকে কুপিয়ে আহত করে, ঘরের আলমারিতে থাকা ১১ ভরি স্বর্ণালংকার এবং নগদ ১ লাখ টাকা লুট করে ডাকাতদল।

রোববার (২৮) দিবাগত রাত আড়াইটার দিকে টাঙ্গাইল-তারাকান্দি আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন উপজেলার বাহাদিপুর এলাকায় এ ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আহতরা হলেন, উপজেলার বাহাদিপুর এলাকার মৃত ইদ্রিস হোসেন তালুকদারের ছেলে শামছুল হক তালুকদার হিরা (৬০) এবং তার স্ত্রী বাহাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজমা খাতুন (৪৫)।

ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে হিরার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, রোববার গভীর রাতে বিল্ডিংয়ের বারান্দার গ্রিল কেটে ডাকাতদলের সদস্যরা ঘরে প্রবেশ করেন। পরে ডাকাতির সময় শব্দ হওয়ায় হিরার ঘুম ভাঙে। পরে ডাকাতির কাজে বাঁধা দেওয়ায় তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এ সময় তার স্ত্রী বাঁধা দিতে গেলে তাকেও কুপিয়ে আহত করা হয়। পরে ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট করে পালিয়ে যায় ডাকাতদল।

আহত নাজমা খাতুনের ভাই রমিজুল ইসলাম খান জানান, ঘরে নগদ ১ লাখ টাকা ও ১১ ভরি স্বর্ণালংকার ছিল। সব কিছুই লুট করে নিয়ে গেছেন ডাকাতরা।

ভূঞাপুর থানার ওসি মো. ফরিদুল ইসলাম জানান, ঘটনার পর ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। এতে গুরুতর আহত হিরাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button