খেলা

এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল‍্যায়ন হয় না, হবেও না: রিয়াদের স্ত্রী

আসন্ন বিশ্বকাপের জন্য বিসিবির ঘোষিত ১৫ সদস্যের দলে নেই অভিজ্ঞ ব্যাটার মাহমুদউল্লাহ রিয়াদ। এরপর রিয়াদের সহধর্মিণী জান্নাতুল কাওসার মিষ্টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন তিনি।

নিজের রাগ-ক্ষোভ মেশানো সেই পোস্টে মিষ্টি লেখেন, ‘এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল‍্যায়ন হয় না, হবেও না!’

মিষ্টির এমন পোস্টের নিচে আবার কমেন্ট করেছেন তার বোন এবং বাংলাদেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিমের স্ত্রী জান্নতুল কিফায়াত মন্ডি। তিনি লেখেন, ‘আরে নাহ , they have A team of hard hitters ✌️ বলে বলে ছয় আর ছয়!’

উল্লেখ্য, আজ মিরপুরের বিসিবি কার্যালয়ে বিশ্বকাপের দল ঘোষণা করেন জাতীয় দলের নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু আর হাবিবুল বাশার সুমন।

এ নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যেই অনেকে বলছেন এটিও উপযুক্ত সিদ্ধান্ত, আবার অনেকের মতে রিয়াদের মতো অভিজ্ঞ কাউকে বিশ্বকাপে প্রয়োজন ছিলো বাংলাদেশের।

তবে তাকে দল থেকে বাদ দেওয়া প্রসঙ্গে নান্নু বলেন, ‘মাহমুদুল্লাহ রিয়াদকে আমরা সম্মান করি। আমাদের জাতীয় দলের হয়ে অনেক ভালো ভালো খেলা উপহার দিয়েছেন। এবার আমাদের টি-টোয়েন্টির যে কনসালটেন্ট(শ্রীধরন শ্রীরাম), ওর একটা প্ল্যান আমাদের দিয়েছে এবং আগামী এক বছরের জন্য যে প্ল্যানটা নিয়ে আমরা এগোচ্ছি, এটার জন্য একটা আলাদা ডিরেকশন। ওই প্ল্যানের সঙ্গেই আমরা গিয়েছি। টিম ম্যানেজমেন্টের সবার সম্মতিক্রমে মাহমুদউল্লাহ রিয়াদকে অফ করা হয়েছে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button