আন্তর্জাতিকবিনোদন

গর্ভবতী দুই বউয়ের সেবার জন্য তৃতীয় বিয়ে করলেন আরমান মালিক !

 দুই স্ত্রীর সঙ্গে সংসার করা নিয়ে নানা বিতর্কের মধ্যে ছিলেন ভারতের জনপ্রিয় ইউটিউবার ও সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ আরমান মালিক। দুই বউই আবার গর্ভবতী। আর সেই দুই বউকে সারপ্রাইজ দিয়ে নিয়ে এলেন তৃতীয় বউ। যা দেখে ক্ষুব্ধ আরমানের দুই স্ত্রী পায়েল এবং কৃতিকা।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে জানা যায়, নতুন বউকে নিয়ে বাড়িতে ঢুকতে দেখেই শুরু হয়ে গেল তুলকালাম কাণ্ড।
বাড়িতে ঢুকে দুই বউকে আরমান বলেন, ‘চোখ বন্ধ করো দুজনে। আমার কাছে সারপ্রাইজ আছে।’ এরপর মিষ্টির প্যাকেট হাতে আর গলায় মালা পরে তৃতীয় স্ত্রী লক্ষ্যর হাত ধরে ঘরে প্রবেশ করেন আরমা। যা দেখে অবাক হয়ে যান আরমানের দুই স্ত্রী পায়েল এবং কৃতিকা। টিকটকারের প্রথম স্ত্রী পায়েল অবাক হয়ে বলেন, ‘কী করেছ আবার? কার সঙ্গে এর বিয়ে দিয়েছ?’
আরমানের উত্তর, ‘কারও সঙ্গে দিইনি। নিজেই করেছি।’ স্বামীর কথা শুনে পুরাই মাথানষ্ট তার প্রথম স্ত্রী পায়েলের।
কৃতিকাও ভীষণ মর্মাহত অবস্থায় বলেন, ‘পায়েল থাকতে আমাকে বিয়ে করলে। আর এখন আরও একজনকে নিয়ে এসেছ! তোমার লজ্জা করে না?’
দুই স্ত্রীকে শান্ত করার চেষ্টা করেন আরমান মালিক। তিনি বলেন, ‘আরে তোমরা প্রেগনেন্ট তাই তোমাদের সেবার জন্য এনেছি ওকে।’ এরপর পায়েল এবং কৃতিকা রেগে যান। পায়েল বলেন, ‘আমার কোনও সেবা চাই না।’
স্বামীর কথাবার্তা শুনে বেজায় রেগে যান পায়েল ও কৃতিকা। একজন পুলিশ ডাকার হুমকি দেন। অপরজন সোসাইটির লোক ডেকে মার খাওয়ানোর কথাও বলেন।
এরপর রেগে ওঠেন লক্ষ্য। তিনি বলেন, ‘আমি তো রেজিস্ট্রি করে এসেছি।’ কৃতিকা পাল্টা জবাবে বলেন, ‘সে তো আমিও এসেছিলাম!’ পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যাওয়ার আগে হেসে ফেলেন আরমান।
জনপ্রিয় এ ইউটিউবার জানান, তিনি নিজের ভাই নিতিন, বন্ধু ভবানী এবং লক্ষ্যর সহযোগিতা নিয়ে ওই প্লান করেছিলেন। যদিও এই রসিকতায় রেগে গিয়েছিলেন তার স্ত্রীরা।
তারা শেষ পর্যন্ত বুঝে উঠতে পারেননি কী ঘটল। কৃতিকা এবং পায়েল শেষ পর্যন্ত জিজ্ঞেস করেছেন, ‘তুমি আবার বিয়ে করনি তো?’ আরমান তাদের আশ্বস্ত করেন। লক্ষ্যও জানান, ‘সবটা মজা ছিল।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button