খেলা

সৌদিতে মুখোমুখি মেসি-রোনালদো

এ সময়ের অন্যতম সেরা দুই ফুটবল মহাতারকা রোনালদো-মেসিকে মুখোমুখিও দাঁড় করানোর মাধ্যমে ফুটবল বিশ্বকে আরেক দফা চমক দিতে যাচ্ছে সৌদি আরব।

জানা গেছে, ফ্রেন্ডলি এ ম্যাচে রোনালদো যে ক্লাবে সই করেছেন সেই আল নাসের এবং অন্য ক্লাব আল হিলালের তারকাদের মিলিয়ে একটি দল তৈরি হবে। তারা মেসি, নেইমার, এমবাপের ক্লাবের বিরুদ্ধে প্রীতি ম্যাচে খেলবে।

আগামী ১৯ জানুয়ারি রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে হবে মেসি বনাম রোনালদো দ্বৈরথ।আর এই ম্যাচের টিকিটের দাম কত উঠতে পারে তা নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা।

সৌদিতে মেসি বনাম রোনালদো দ্বৈরথের টিকিট ২ মিলিয়ন রিয়ালে (প্রায় পাঁচ কোটি ৬০ লাখ টাকা) পৌঁছতে পারে বলে অনুমান করা হচ্ছে। এত বেশি দামে কখনও কোনো ফুটবল ম্যাচের টিকিট বিক্রি হয়নি।

সৌদি জেনারেল এন্টারটেনমেন্ট অথরিটি (জিইএ) টিকিট বাজারে ছেড়েছে, এরই মধ্যে যার আকাশছোঁয়া দরের কথাও শোনা যাচ্ছে।

এই ম্যাচের টিকিটের দাম শুরুতে ধরা হয়েছিলো ৯ লাখ ৮৫,০০০ রিয়াল (প্রায় পৌনে ৩ কোটি টাকা)। এখন তা ২ মিলিয়ন ছাড়িয়ে গেছে। ১৫ লাখ আবেদন জমা পড়েছে এই ম্যাচ দেখার জন্য।

মূলত, লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজির পরিকল্পনা ছিল গত বছরই সৌদি আরবে যাওয়ার। করোনাভাইরাস মহামারী কারণে সেটা আটকে গেলেও চুক্তি অনুসারে প্যরিসিয়ানদের বাধ্যবাধকতা রয়েছে সফর করার। ফলে সৌদিতে খেলতে যেতেই হবে পার্ক দে প্রিন্সেসের ক্লাবটিকে। মঙ্গলবার স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, প্রীতি ম্যাচ খেলতে মেসিও দলের সঙ্গে উড়ে যাবেন সৌদিতে।

অস্ট্রেলিয়ান গণমাধ্যম ফক্স স্পোর্টস জানিয়েছে, চুক্তি অনুযায়ী, পিএসজি মোকাবিলা করবে আল নাসর ও আল হিলালের ফুটবলারদের নিয়ে গঠিত দলের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button