বিনোদনসাহিত্য ও বিনোদন

এবার মুখ খুললেন মীর সাব্বিরের স্ত্রী

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের বিরুদ্ধে উপস্থাপিকা ইসরাত পায়েলের অভিযোগের বিষয়ে এবার মীর সাব্বিরের স্ত্রী ফারজানা চুমকি।

আজ বৃহস্পতিবার তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, আমার একটা প্রশ্ন, আপনারা প্রোগ্রামটা দেখেছেন? আপনাদের কি মনে হয়েছে, সাব্বির উদ্দেশ্যমূলকভাবে কথাটা বলেছে? সে একেবারেই ফান করে কথাটা বলেছে। মেয়েটা (উপস্থাপিকা) তো তখন হেসে হেসে কথা বলল, এখন কেন এসব কথা আসছে? মেয়েটা চাচ্ছে, এটা নিয়ে সবাই কথা বলুক।

ফারজানা চুমকি আরো জানান, ও (মীর সাব্বির) তো এই টাইপের ছেলেই না। ড্রেস নিয়ে কেন কথা বলবে? আমি কি ঘোমটা দিয়ে চলি? সাব্বিরের বউ তো আর ঘোমটা দিয়ে চলে না। আমার মনে হয়েছে, মেয়েটা যা করেছে এটা একদম উদ্দেশ্যমূলক। আমি ওকে (ইসরাত পায়েল) চিনতাম না। আমাদের শোবিজের আরও অনেকেই তাকে চিনত না। এখন পরিচিতিটা পাচ্ছে। ভাইরাল হওয়ার জন্যই সে এসব করছে।

উল্লেখ্য, গত ১১ নভেম্বর মিসেস ইউনিভার্সের মঞ্চে উপস্থাপিকা ইসরাত পায়েলকে মজা করেই বলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা’। কিন্তু এ নিয়ে পরবর্তীতে সরব হন পায়েল। সামাজিক মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে দেন তিনি। এই ঘটনায় মীর সাব্বিরকে ক্ষমাও চাইতে বলেন।

বুধবার (১৬ নভেম্বর) বিকেলে মীর সাব্বির তার ভেরিফাইড ফেসবুক পেজে বিষয়টির বিস্তারিত ব্যাখাও দেন। বলেন ‘একটা ছোট্ট বিষয়কে হঠাৎ করে বড় করার চেষ্টা করা হয়েছে।

আমি যেটা বলেছি সেটা তাৎক্ষণিক এবং এর পেছনে কোন উদ্দেশ্য ছিল না। কাউকে হেয় করার জন্য কিছু বলি নাই। সেটা নিশ্চয়ই সকলেই (যারা দেখেছেন তারা বুঝতে পেরেছেন)’

তিনি আরো বলেন, ‘এক দেশের গালি, আরেক দেশের বুলি।’ এ কথা বলার পেছনে অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শব্দের মানে বুঝতে পারেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker