খেলা

নিয়মিত ভালো খেলা নয়, শিরোপা ধরে রাখতে চায় বাংলাদেশ

শনিবার সকাল ৯টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের আউটার মাঠে থাইল্যান্ডের বিপক্ষে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে লড়বে স্বাগতিক বাংলাদেশ নারী ক্রিকেট দল। সাত দলের অংশগ্রহণে এ আসরের প্রথম রাউন্ডে সবদলের সঙ্গে একটি করে মোট ছয় ম্যাচ পাবে প্রতিটি দল।

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার সুখস্মৃতি নিয়ে এবার নারী এশিয়া কাপ খেলতে নামবে বাংলাদেশ দল।

এবারের এশিয়া কাপে আর প্রথাগত ‘ভালো খেলার লক্ষ্য’ না নিয়ে সরাসরি শিরোপা ধরে রাখার মিশনের কথাই জানিয়েছেন নারী দলের অধিনায়ক জ্যোতি। তার মতে, এরই মধ্যে ভালো খেলার ধারাবাহিকতায় রয়েছে দল। সেটি ধরে রেখে আবার চ্যাম্পিয়ন হতেই নামবে বাংলাদেশ।

শুক্রবার সিলেটের মাঠে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে জ্যোতি বলেছেন, ‘ভালো খেলার সময় কিন্তু শেষ। যেহেতু শিরোপা আমাদের ছিল, সুতরাং চেষ্টা করবো এটি যেন আমাদেরই থাকে। ভালো ক্রিকেট কিন্তু আমরা এরই মধ্যে খেলছি। এমন তো না যে আমরা ভালো ক্রিকেট খেলছি না। ভালো ক্রিকেট খেললে শিরোপা আমাদের ঘরে আসবে।’

তিনি বলেন, ‘নিজের ঘরে ওভাবে চ্যালেঞ্জ মনে করছি না। আমাদের লক্ষ্য হচ্ছে ম্যাচ বাই ম্যাচ খেলা, অন্য দলের শক্তিও আমরা দেখছি না। আমরা আমাদের ক্রিকেটটা খেলতে চাই মাঠে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button