জাতীয়

এক মাসের মধ্যে সবকিছু স্বাভাবিক হবে: পরিকল্পনামন্ত্রী

এক মাসের মধ্যে সবকিছু আগের মতো স্বাভাবিক হবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, ‘এক মাস যাবৎ জিনিসপত্রের সামান্য দাম বেড়েছে। তেলের দাম, চালের দাম বেড়েছে তা আমরা স্বীকার করি। কিন্তু আমাদের জন্য এই দাম বাড়েনি।’
বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে এ কথা বলেন পরিকল্পনামন্ত্রী।
এ সময় রাশিয়া-ইউক্রেন যুদ্ধকে ইঙ্গিত করে মন্ত্রী বলেন, মোড়লদের লড়াইয়ে এ সমস্যার সৃষ্টি হয়েছে। লোডশেডিং দেখা দিয়েছে। তবে আর বেশি দিন নয়! আগামী এক মাসের মধ্যে সবকিছু আগের মতো স্বাভাবিক হয়ে যাবে। দামও কমবে, আগের মতো ২৪ ঘণ্টা বিদ্যুৎও পাওয়া যাবে।
মন্ত্রী বলেন, আওয়ামী লীগ গরিবের সরকার। গত ১৪ বছরে দেশে বৈপ্লবিক উন্নয়ন হয়েছে। সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। শিক্ষা, যোগাযোগ, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ দেশের সার্বিক উন্নয়ন-অগ্রযাত্রা এগিয়ে নিয়ে যাচ্ছে। ভয় পাবেন না। মনে সাহস রেখে শান্তিশৃঙ্খলা বজায় রেখে মিলেমিশে কাজ করুন।
মন্ত্রী আরও বলেন, বিএনপিসহ একটি মহল নানামুখী ষড়যন্ত্রের অপচেষ্টা করছে। জনগণ সব জানে। দেশ ও দেশের মানুষের উন্নয়ন কেবল আওয়ামী লীগই করে। কারণ বিএনপি ক্ষমতায় থাকাকালে কোনো উন্নয়ন করেনি। তারা সরকারি অর্থ লুটপাট করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button