রাজনীতি

আওয়ামী লীগ সমর্থিত কর্মকর্তাদের নির্বাচনের দায়িত্ব দেওয়ার অভিযোগ

সিটি করপোরেশনের নির্বাচনের দায়িত্ব ক্ষমতাসীন দলের সমর্থিত কর্মকর্তাদের দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে গুম-খুন ও নির্যাতনের শিকার পরিবারের সন্তানদের শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে মীর্জা ফখরুল এ অভিযোগ করেন।

ফখরুল বলেন, সিটি করপোরেশন নির্বাচনে যাদের দায়িত্ব দেওয়া হয়েছে তাদের ব্যাকগ্রাউন্ড কিন্তু আমরা জানি। কে গাড়ির অনুমোদন নেওয়ার জন্য ফাইল বদল নিয়ে মন্ত্রীর কাছে গেছেন, কারা নিজের স্কুল পারমিশন নেওয়ার জন্য সরকারি জমি নিয়েছেন- এসব খবর আমাদের কাছে আছে। ‘দেখা যাচ্ছে, এসব মানুষগুলোকে যাদের কোনো মোরালিটি নেই, তাদের নির্বাচনে দায়িত্ব দেওয়া হয়েছে। তাদের দিয়েই আবার নতুন যে যন্ত্র তৈরি করেছে ইভিএম মেশিন, যে মেশিন পৃথিবীর সব দেশে রিজেক্টেটেড হয়ে যাচ্ছে। এটাকে ম্যানুপুলেটেড করা যায়।’

তিনি বলেন, সোমবার চট্টগ্রামে উপ-নির্বাচন হয়েছে। সেখানে ভোটারদের ভোটকেন্দ্রে যেতে দেয়নি। বোমা মেরে লাঠিসোটা দিয়ে ভোটারদের তাড়িয়ে দিয়েছে। নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, হতাশ হবেন না, ছেড়ে দেবেন না। যত কষ্ট আসুক, যত যন্ত্রণা আসুক, যত অত্যাচার লাঞ্ছনা আসুক এদেশের মানুষ বারবার উঠে দাঁড়িয়েছে, তরুণরা উঠে দাঁড়িয়েছে, দাঁড়াবে, দাঁড়াচ্ছে। সব জায়গায় প্রতিরোধ হচ্ছে, প্রতিরোধ হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button