জাতীয়

চা বানিয়ে ভোটারদের পান করালেন আতিক, ভিডিও ভাইরাল

আর কদিন বাদেই ঢাকা সিটি করপোরেশন নির্বাচন। নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ভোটারদের মন যোগাতে যে যার মতো নানা কায়দায় ও প্রতিশ্রুতি দিয়ে চেষ্টা করছেন। তবে ঢাকা উত্তরে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম হঠাৎ করেই চা বিক্রেতার ভূমিকায় অবতীর্ণ হলেন। নিজ হাতে চা বানিয়ে ভোটার ও কর্মী-সমর্থকদের পান করিয়েছেন তিনি। যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে।

সোমবার (১৩ জানুয়ারি) বিকালে রাজধানীর রামপুরা ও আফতাবনগর এলাকায় নির্বাচনী প্রচারণা চালান আতিকুল ইসলাম। প্রচারণার এক পর্যায়ে হঠাৎই তিনি একটি চা দোকানের সামনে গিয়ে দাঁড়ান। এরপর নিজেই চা বানাতে বসে যান। এসময় সবাই আগ্রহভরে মেয়র প্রার্থীর চা বানানো দেখতে থাকেন। পর পর আট কাপ চা বানিয়ে সেগুলো ভোটার ও কর্মী-সমর্থকদের পান করান আতিক। মেয়র প্রার্থীর নিজ হাতে বানানো চা পান করে উচ্ছ্বসিত প্রশংসাও করেন সবাই।

চা দোকানদার ইয়াসিন বলেন, উনার মতো একজন সম্মানী লোক আমার দোকানে বসে চা বানিয়েছেন সেটি আমার জন্য গর্বের। আট কাপ চায়ের দাম হিসেবে উনি আমাকে ৮০০ টাকা দিয়ে গেছেন মেয়র প্রার্থী আতিকের চা বানিয়ে ভোটারদের মন জয়ের এই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এ নিয়ে মিশ্র কমেন্ট দেখা গেছে ফেসবুকে। কেউ কেউ উচ্ছ্বসিত প্রশংসা করেছেন, অনেকে আবার সমালোচন করেছেন। তারা লিখেছেন মেয়রের দায়িত্ব আরো বড়। ঢাকা সিটিকে নিরাপদ ও বাসযোগ্য করে গড়ে তুলুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button