প্রবাসে

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বঙ্গবন্ধু ও জয় বাংলা শ্লোগানের অবমাননা

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে পন্ডিত রবি শংকর ও জর্জ হ্যারিসন কনসার্ট প্রামাণ্য চিএ প্রদর্শন  অনুষ্ঠানে অংশ নেন ফ্লোরিডায় নিযুক্ত বাংলাদেশ সরকারের কনসাল জেনারেল জনাব ইকবাল আহমেদ ।

উদ্বোধনী অনুষ্ঠানে জয় বাংলা শ্লোগানের সময় আঙ্গুল প্রদর্শন করে বাঙালী জাতিকে অসম্মান করেছে জামাত বিএনপি দলের সংশ্লিষ্টরা। যুক্তরাষ্ট আওয়ামী লীগ নেতা কর্মীদের অভিযোগ, জামাত বিএনপি ও আওয়ামী থেকে বহিস্কৃত কিছু লোক এই অনুষ্ঠানের মুল আয়োজক ।তবে মুল আওয়ামী লীগ থেকে বিছিন্ন যুবলীগের কিছু কর্মী সরাসরি জড়িত রয়েছে।

যুক্তরাষ্ট্র ফ্লোরিডা

জয় বাংলা ,জয় বঙ্গবন্ধু স্বাধীনতা মুল জাতীয় শ্লোগানকে অবমাননা করায় তীব্র প্রতিবাদ ও ঘৃনা প্রকাশ করেছেন যুক্তরাষ্ট আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম ফজলুর রহমান ও ফ্লোরিডা ষ্টেট আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহীন মাহামুদ । এছাড়ারও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ্ব ফারুক আহমেদ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল এর সভাপতি ও ফ্লোরিডা ষ্টেট আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নান্নু আহমেদও প্রতিবাদ জানিয়েছেন।

বক্তারা বলেন, ভবিষ্যতে যাতে দেশ বিরোধী কোন অপশক্তি দেশকে অপমান করতে না পারে এই জন্য বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র মন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রনালয়ের হস্তক্ষেপ কামনা করছি।

এতে সম্মতি প্রকাশ করেন এম ফজলুর রহমান সিনিয়র সহ সভাপতি যুক্তরাষ্ট আওয়ামী লীগ। আলহাজ্ব শাহীন মাহামুদ সভাপতি ফ্লোরিডা ষ্টেট আওয়ামী লীগ। আলহাজ্ব ফারুক আহমেদ ভার প্রাপ্ত সাধারন সম্পাদক ফ্লোরিডা ষ্টেট আওয়ামী লীগ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected