জাতীয়লিড স্টোরি

স্কুলছাত্র শান্ত মুত্যর ঘটনায় ঘাতক প্রাইভেট কার চালক গ্রেপ্তার

রাজধানীর ইসিবি চত্বরে প্রাইভেট কারের ধাক্কায় আদমজী ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র শান্ত নিহত হওয়ার ঘটনায় ঘাতক প্রাইভেট কারচালক শাকিলকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে উত্তরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ঘাতক প্রাইভেট কার চালক শাকিল গ্রেপ্তার
ঘাতক প্রাইভেট কার চালক শাকিল

ক্যান্টনমেন্ট থানার ওসি কাজী শাহান হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে চালক শাকিলকে আটক করা হয়। পরে নিহতের বাবা মোস্তফা কামালের দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরেকজনকে আসামি করা হয়েছে।

নিহত স্কুল ছাত্র শান্ত
নিহত স্কুল ছাত্র শান্ত

মামলায় উল্লেখ করা হয়েছে, বৃহস্পতিবার রাত ৯টায় ইসিবি চত্বর এলাকায় একটি প্রাইভেট কার বেপরোয়া ও দ্রুতগতিতে এক মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী সামান্য আহত হন এবং মোটরসাইকেলের সামান্য ক্ষতি হয়। ঘটনাস্থলে উপস্থিত লোকজনসহ আদমজী ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র আবুল কালাম আজাদ ওরফে শান্ত প্রাইভেট কারটি থামানোর চেষ্টা করেন। প্রাইভেট কারচালক আরো বেপরোয়া ও দ্রুতগতিতে পালানোর চেষ্টার সময় ইসিবি চত্বরের আর্মি মার্কেটের সামনে শান্তকে সজোরে ধাক্কা দেন। এতে স্কুলছাত্র শান্ত পড়ে গিয়ে গুরুতর জখম হন। ঘটনাস্থলে উপস্থিত লোকজন শান্তকে চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচ হাসপতালে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক শান্তকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলে উপস্থিত লোকজন প্রাইভেট কারটি আটক করে।
উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে শান্ত নিহত হওয়ার পর সহপাঠীরা রাতেই ২ ঘণ্টার বেশি সময় ইসিবি চত্বর এলাকায় প্রাইভেট কারচালকের গ্রেপ্তার দাবিতে রাস্তা অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে আশ্বস্ত করলে রাস্তা অবরোধ থেকে সরে আসে তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button