খেলা

৩৫০ কোটি টাকা বেতনে পিএসজিতে মেসি

কোথায় যাচ্ছেন মেসি? পুরো ফুটবল ভক্তদের এ প্রশ্নের উত্তর মিললো এবার। অবশেষে প্যারিসভিত্তিক পেশাদার ফুটবল ক্লাব পিএসজিতেই যাচ্ছেন মেসি। যেখানে বার্ষিক ৩৫ মিলিয়ন ইউরো বা প্রায় ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক ধরা হয়েছে তার। সাপ্তাহিক বেতন হবে ৫ লাখ ইউরো।

ক্রীড়া সাংবাদিক ও ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাব্রিসিও রোমানো তার ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে এক পোস্টে জানিয়েছেন এমন তথ্য।

এছাড়া স্প্যানিশ ফুটবল সাংবাদিক গিলেম বালাগকে উদ্ধৃত করে বিবিসি স্পোর্টসও একই তথ্য জানিয়েছে।

সাংবাদিক রোমানো তার টুইটার পোস্টে লিখেন, ‘পিএসজিতে যোগ দিচ্ছেন লিওনেল মেসি। ইতিমধ্যেই দুই বছরের চুক্তি সম্পন্ন করেছেন তিনি। ঐচ্ছিক হিসেবে ২০২৪ সাল পর্যন্ত বাড়ানোর সুযোগ রাখা হচ্ছে চুক্তির মেয়াদ। সব মিলিয়ে কর বাদে বছরে ৩ কোটি ৫০ লাখ ইউরো (৩৫০ কোটি টাকা) বেতন পাবেন।’

তার পোস্টে আরো লিখেছেন, ‘মেসি অবশ্যই পিএসজির প্রোপোজাল গ্রহণ করেছেন এবং কয়েক ঘন্টার মাঝেই প্যারিসে থাকবেন।’

ইতিমধ্যে মেসির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করেছে আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওআইসি স্পোর্টস। সেখানে দেখা যায় তিন ছেলে সিরো, মাতেও ও থিয়েগো মেসি এবং স্ত্রী আন্তেনেল্লো রোকুজ্জেকে নিয়ে একটি কালো গাড়ি থেকে নামছেন লিওনেল মেসি। পরে দেখা যায় তাদের সঙ্গে আছেন মেসির বাবা ও তার অ্যাজেন্ট জর্জে মেসি।

এদিকে, ফ্রান্সের ক্রীড়া পত্রিকা লেকিপে জানিয়েছে, প্যারিসের ক্লাবটিতে যোগ দিতে আগামী কয়েক ঘণ্টার মধ্যেই প্যারিসে পৌঁছাবেন আর্জেন্টাইন সুপারস্টার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button