রাজনীতি

চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা জেলার তারাদেবী ফাউন্ডেশন মাঠে অনুষ্ঠিত হয়েছে, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চুয়াডাঙ্গা জেলা শাখা আয়োজিত কর্মীসভা।

২১ মার্চ রবিবার সকাল ১১ টায় অনুষ্ঠিত এ কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা আজ তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে সাম্প্রদায়িক অপশক্তি ধর্মীয় উস্কানি দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছে! তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। ত্যাগী ও আদর্শবান পরিচ্ছন্ন নেতাকর্মীদের দিয়ে আগামী ১ মাসের মধ্যে চুয়াডাঙ্গা জেলার প্রতিটি উপজেলা, পৌর ও ইউনিয়ন কমিটি গঠন করে সংগঠনকে আরো শক্তিশালী ও বেগবান করার নির্দেশ দেন সভাপতি নির্মল রঞ্জন গুহ।

সংগঠনের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বলেন, বিশ্ব মানবতার জননী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশে পরিণত হওয়ার পথে দূর্বার গতিতে এগিয়ে চলছে। জাতির পিতার জন্মশতবার্ষিকী মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিভিন্ন দেশের রাষ্ট্র প্রধান ও রাষ্ট্রের সম্মানিত অতিথি জাতির পিতাকে সম্মান জানাতে বাংলাদেশে এসেছে। এই মুহুর্তে উগ্র সাম্প্রদায়িক অপশক্তি চক্রের সদস্যরা নানাভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করছে! সকলকে সজাগ থাকতে হবে। যেকোন মূল্য সাম্প্রদায়িক অপশক্তিকে বাংলার মাটি থেকে চিরতরে নিশ্চিহ্ন করে দিতে হবে।

আরও বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি নির্মল কুমার চ্যাটার্জী, সৈয়দ নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাকিল আহমেদ জুয়েল, উপ আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ মোঃ জিশান মাহমুদ।

উপস্থিত ছিলেন ধর্ম বিষয়ক সম্পাদক ছাইফুর রহমান ছিন্টু, উপ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাজীব মজুমদার রাজু, উপ আইন বিষয়ক সম্পাদক জিসান মাহমুদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য রফিকুল হায়দার ভূইয়া, আদনান সুমন।

সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগ এর আহবায়ক মোঃ ওবায়দুর রহমান চৌধুরী জিপু, সঞ্চালনা করেন চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগ এর যুগ্ম আহবায়ক মোঃ মতিয়ার রহমান মতি।

এছাড়াও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুল মালেক, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. সফিকুল ইসলাম সফিসহ চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button