রাজনীতি

হযরত শাহজালাল রঃ আঃ মাজার পাক জিয়ারত করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ

হযরত শাহজালাল রঃ আঃ এর মাজার পাক জিয়ারত করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ’র নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ।

১৬ নভেম্বর দুপুরে মাজার জিয়ারত শেষে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে দায়িত্ব প্রদানের এক বছর পূর্ণ হলো আজ।

তিনি মহান সৃষ্টিকর্তার নিকট জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে শিখেছি কিভাবে দৈব দূর্বিপাকে বিপন্ন মানুষের পাশে থাকতে হয়। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ সবসময় মানুষের পাশে ছিল ভবিষ্যতেও থাকবে।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, বিগত এক বছর সারাবাংলাদেশের স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের সহায়তায় সফলতার সাথে পার করেছি। বৈশ্বিক করোনা মহামারীর এই সময় সংগঠনের দায়িত্ব পালন করতে পারায় মহান রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া জ্ঞাপন করেন।

করোনা মহামারীর শুরু থেকে শেখ হাসিনার নির্দেশে সংগঠনের নেতাকর্মীদের অসীম সাহসিকতার সাথে ভয়কে জয় করে মানুষের জন্য কাজ করে সংগঠনের সুনাম বৃদ্ধি করেছেন। জননেত্রী শেখ হাসিনাও সংগঠনের প্রশংসা করায় সংগঠনের নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা বেড়েছে। নেতাকর্মীরা সংগঠনের জন্য আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। তিনি সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের এক বছর সফলভাবে দায়িত্ব পালনে সহযোগিতা করায় আন্তরিক ধন্যবাদ জানান। সংগঠনের দায়িত্ব দিয়ে মানুষের জন্য কাজ করার সুযোগ দেওয়ায় তিনি বিশ্ব মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রতি অসীম কৃতজ্ঞতা জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button