করোনারাজনীতি

করোনায় আক্রান্ত নানকের রোগ মুক্তি কামনায় স্বেচ্ছাসেবক লীগ

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের আশু রোগ মুক্তি কামনা করেছে স্বেচ্ছাসেবক লীগ।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী,বীর মুক্তিযোদ্ধা অ্যাডঃ জাহাঙ্গীর কবির নানক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেশনে আছেন। তাঁর কোনো ধরনের উপসর্গ নাই।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে বাংলাদেশ আওয়ামী লীগও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠন সহ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন মানবিক কর্মসূচীতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন এবং সার্বক্ষনিক প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। দুস্থ অসহায় কর্মহীন মানুষের জন্য নিরলস পরিশ্রম করতে গিয়ে নিজেই আজ প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু সহ স্বেচ্ছাসেবক লীগ পরিবার তাঁর আশু রোগ মুক্তি কামনা করে দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন।

দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে যুক্ত মানবিক এই নেতা আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। ২০০৮ ও ২০১৪ সালে ঢাকা – ১৩ আসন হতে দুই বার সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর জননেত্রী শেখ হাসিনার মন্ত্রীসভায় এলজিআরডি প্রতিমন্ত্রীর দায়িত্ব পান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button