করোনারাজনীতি

বিপ্লব বড়ুয়ার জন্য স্বেচ্ছাসেবক লীগের রোগমুক্তি কামনা

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশেষ সহকারী, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জননেতা ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু তাঁর আশু রোগ মুক্তি কামনা করেন এবং মহান সৃষ্টিকর্তার অশেষ কৃপায় তিনি সুস্থ হয়ে ফিরে আসবেন এবং বাংলাদেশ আওয়ামী লীগের দাপ্তরিক কাজে অংশগ্রহণ ও অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করবেন মর্মে আশা প্রকাশ করেন।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া মুজিবা আদর্শের একজন অকুতোভয় নিবেদিত সৈনিক। তিনি জননেত্রী শেখ হাসিনার একান্ত বিশ্বস্ত ও আস্থাভাজন একজন সহযোদ্ধা হিসাবে অত্যান্ত সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন। ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ঢাকা বিশবিদ্যালয়ের সাবেক মেধাবী শিক্ষার্থী, তিনি লন্ডনের সিটি “ল” স্কুলের ইনস অফ কোর্ট স্কুল অফ “ল “( আই সি এস এল) থেকে “বার এট ল” ডিগ্রী অর্জন করে আইন পেশায় নিয়োজিত হন। তিনি সুপ্রিমকোর্ট বার ও ঢাকা বার এসোসিয়েশনের একজন সদস্য। নেতৃবৃন্দ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার আশু রোগ মুক্তির জন্য সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button