প্রবাসে

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে যুক্তরাষ্ট্র যুবলীগের কর্মসূচি ঘোষণা

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে যুক্তরাষ্ট্র যুবলীগের কর্মসূচি ঘোষণা

নিউয়র্ক প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী মুজিব বর্ষ উপলক্ষ্যে প্রস্তুতি সভা সম্পন্ন ও বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছে যুক্তরাষ্ট্র যুবলীগ।

৩রা মার্চ মঙ্গলবার রাত ৯ টায় নিউইর্য়কের জ্যাকসন হাটের পালকী সেন্টার হলে এই প্রস্তুতি সভা অনুষ্টিত হয়।

এতে সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক হেলিম উদ্দিন এবং পরিচালনা করেন যুগ্ম আহবায়ক মো: সেবুল মিয়া ।

মুজিববর্ষ উপলক্ষ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দিয়ে বৎসর ব্যাপী বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেন যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক বৃন্ধ ।

কর্মসূচির মধ্যে রয়েছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ পরিবারের সকল কর্মসূচিতে অংশগ্রহণ, জাতির পিতার জন্মদিন উপলক্ষ্যে ১৬ই মার্চ রাত ১২টা(১৭ মার্চ ১২ টা ১ মিনিট ) শ্রদ্ধাঞ্জলি নিবেদন এবং কেক কাটার মধ্য দিয়ে কর্মসূচির সূচনা।

১৭ই মার্চ দুপুর ১ টায় নিউর্য়ক সিটির ম্যানহাটনের বিখ্যাত স্হান ইউনিয়ন স্কয়ারে রেলী করবে এবং সেখানে যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬ পর্যন্ত যে কর্মসুচিতে অংশ গ্রহন করবে ।

এবং ঈদুল ফিতরের পরে যুক্তরাষ্ট্র যুবলীগ মুজিব শতবর্ষ উপলক্ষে জয় বাংলা কর্নসার্ট করবে কুইন্স প্লেসে ।

উক্ত সকল কর্মসূচি সফল ও বাস্তবায়ন করার জন্য যু্ক্তরাষ্ট্র যুবলীগের সকল নেতৃবৃন্ধের সাখা সংগঠনের যুবলীগের সকল নেতাকর্মীর সহযোগিতা কামনা করা হয় ।

এসময় প্রস্তুতি সভার আলোচনায় অংশগ্রহণ করেন সম্মানিত অতিথী হিসেবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা প্রদিপ কর রন্জন ,যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি এবং যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের মানবাধিকার সম্পাদক মিসবা আহমদ , যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাধারন সম্পাদক এবং যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য সম্পাদক মো: ফরিদ আলম , ঢাকা উওর যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াৎ হোসেন চন্ছল . যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সদস্য শফিক কামরুল হীরা ।

প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক রহিমুজ্জামান সুমন, ইফজাল আহমদ চৌ:, রিন্টু লাল দাস , সদস্য নুরুল ইসলাম , জামাল আহমদ সাদেকুর রহমান সাদিক, মনির উদ্দিন , শাহীন কামালী, রেজা আব্দুল্লাহ স্বপন, আ.স.ম খালেদুর রহমান(সবুজ)সেলিম রেজা ,নিউয়র্ক ষ্টেট যুবলীগের সভাপতি রবিউল ইসলাম , সাধারন সম্পাদক সোয়েব আহমদ , সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান চৌ:। নিউয়র্ক সিটি যুবলীগের সভাপতি খন্দকার জাহিদুল ইসলাম, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সহিদুল ইসলাম ।

অন্যান্যর মধ্যে উপস্তিত ছিলেন নিউয়র্ক ষ্টেট যুবলীগের সহ সভাপতি নুর হোসেন ফরহাদ, ওলিয়ুর রহমান চৌ: , যুগ্ম সাধারন সম্পাদক আল মামুন সরকার , হুমায়ুন কবির, প্রচার সম্পাদক মিশু খান , আন্তর্জাতিক সম্পাদক আ: হাসনাত, সদস্য হেলাল মিয়া, প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button