জাতীয়

শুদ্ধি অভিযানে দল ও সরকারের ভাবমূর্তি উজ্জ্বল হচ্ছে: ওবায়দুল কাদের

সৎ সাহসে শুদ্ধি অভিযানে দল ও সরকাররে ভাবর্মূতি খারাপ হচ্ছে না বরং উজ্জ্বল হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
সচিবালয়ে সংবাদ সম্মেলন করে তিনি বলেছেন, নজরদারী যেমন দলে আছে তেমনি প্রশাসনেও থাকবে। অভিযোগ প্রমাণ হলে কাউকে ছাড় দেয়া হবে না বলে আবারও হুশিয়ারি দিয়েছেন তিনি।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, চলমান শুদ্ধি অভিযানে সংসদ সদস্যদের বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছে, তা প্রমাণ হলে প্রয়োজনে বহষ্কিার করা হবে।
সড়ক পরিবহন আইনের বিষয়েও কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। তিনি জানান, বিধিমালা মূল আইনরে পরিপন্থী নয়। তাই বিধিমালা না হলওে সড়ক পরিবহন আইন বাস্তবায়নে কোন সমস্যা হবে না বলেও জানান সড়ক পরিবহন মন্ত্রী।
ওবায়দুল কাদের বলেন, ‌’আইন প্রয়োগে কঠোর অবস্থানে সরকার। সড়কসহ বিভিন্ন র্পযায়ে চাঁদাবাজি বন্ধ হবে আর সড়কেও ফিরবে শৃঙ্খলা।’ পুরো দৃশ্যপট বদলে যাবে বলেই বিশ্বাস তার।
ক্যাসিনো কেলেঙ্কারিতে ক্রিকেট বোর্ড পরিচালক ও মোহামেডান ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়ার বিষয়েও কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। এখনও ক্রিকেট বোর্ড লোকমানের থাকাকে সমীচীন মনে করেন না বলে ওবায়দুল কাদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button