রাজনীতি

ভালো আছেন খালেদা: বিএসএমএমইউ কর্তৃপক্ষ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবণতি হয়নি বলে দাবি করেছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল কর্তৃপক্ষ।
সংবাদ সম্মেলনে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুল হক জানান, খালেদা জিয়ার শারীরিক অবস্থার কিছু কিছু ক্ষেত্রে উন্নতি হয়েছে, কিছু কিছু বিষয় স্থিতিশীল আছে। তবে তার শারীরিক অবস্থারর অবনতি হয়নি।
তিনি জানান, অনেক্ষণ অপেক্ষা করার পরও তার দেখা পাওয়া যায় না। দুপুর ১ টার পরে তাকে প্রতিদিন পাওয়া যায়। মেডিকেল বোর্ড প্রতিদিন তার নিয়মিত চিকিৎসা তদারকি করে।
পরিচালক জানান, পরিবারের সদস্যরা ডাক্তারদের সঙ্গে কথা না বলে চিকিৎসা হচ্ছে না বলে দাবি করেছেন। খালেদা জিয়া নিজেও চিকিৎসা নিয়ে সন্তুষ্ট বলেও জানান তিনি।
সংবাদ সম্মেলনে মেডিকেল বোর্ডের প্রধান জানান, ‘চিকিৎসা শুরু করার পর থেকে খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবণতিতো হয়নি, বরং উন্নতি হয়েছে।’ জীবনহানির কোন আশংকা নেই বলে নিশ্চত করেছে মেডিকেল বোর্ড।। মানবিকতা এবং সততার সঙ্গে তার চিকিৎসা করা হচ্ছে বলেও জানান বোর্ড প্রধান।
সম্প্রতি খালেদা জিয়ার পরিবারের সদস্যরা হাসপাতালে দেখা করে গণমাধ্যমকে জানান, খালেদা জিয়ার অবস্থা সংকটাপন্ন। চিকিৎসা হেচ্ছনা, ডাক্তাররা তাকে দেখতে যাননা বলেও অভিযোগ করেন তারা।এর তিনদিন পরই খালেদা জিয়ার চিকৎসার বিষয়ে বিস্তারিত জানালো হাসপাতাল কর্তৃপক্ষ ও মেডিকেল বোর্ড।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button