রাজনীতি

দুর্নীতিবাজ-অনুপ্রবেশকারীদের জন্য ওবায়দুল কাদেরের কড়া বার্তা।

দুর্নীতিবাজ, মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, চাঁদাবাজসহ দলে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে কঠোর বার্তা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
চট্টগ্রাম বিভাগের ৬টি সাংগঠনিক জেলার প্রতিনিধি সম্মেলনে তিনি বলেন, লন্ডনে বসে বিএনপি এবং তারেক রহমান দেশকে অস্থিতিশীল করে তোলার ষড়যন্ত্র করছে। চলমান শুদ্ধি অভিযান থেকে তারাও রক্ষা পাবে না বলে জানান তিনি। আ্ওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে সামনে রেখে চট্টগ্রাম উত্তর, দক্ষিণ, মহানগরসহ তিন পার্বত্য জেলা বান্দরবান, খাগড়াছড়ি, রাঙ্গামাটি জেলার প্রতিনিধি সম্মেলনে যোগ দেন কয়েক হাজার নেতা-কর্মিসহ দলের জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
প্রতিনিধি সভায় দলের সাংগঠনিক অবস্থা তুলে ধরেন তৃণমূল নেতারা। পরে ঘোষনা করা হয় ৬ সাংগঠনিক জেলার সম্মেলন এবং বর্ধিত সভার কর্মসুচি।
বর্তমান সরকারের দুনীর্তি বিরোধী অভিযান নিয়ে তথ্যমন্ত্রী বলেন, দলের ভিতরে বাইরে ষড়যন্ত্র হচ্ছে। অনুপ্রবেশকারীদের দল থেকে বের করে দেয়ার পাশাপাশি ষড়যন্ত্র নিয়ে সজাগ থাকার আহবান জানান কেন্দ্রীয় নেতারা।
দুনীর্তিবাজ, চাঁদাবাজ, ভুমিদস্যসহ দলে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি উচ্চারন করেন দলের সাধারণ সম্পাদক। তিনি বলেন, দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র হচ্ছে। চলমান দুনীর্তিবিরোধী অভিযান শুধু আওয়ামীলীগের ভেতরে নয়, বিএনপি’র বিরুদ্ধেও চলবে। তিনি বলেন, অনুপ্রবেশকারী কারো ঠাই সংগঠনে হবে না।
দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে নগর সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন চট্টগ্রাম অঞ্চলের সংসদ সদস্যসহ প্রবীন নেতারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker