জাতীয়

৭ দিনের রিমান্ডে খালেদ।

অবৈধ ক্যাসিনো চালানোর ‌দায়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে অস্ত্র মামলায় চার দিনের ও মাদক মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এ আদেশ দেন ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তার ও শাহিনুর রহমান। এর আগে মাদক মামলায় তাকে গ্রেফতার দেখান মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী।
আসামি পক্ষের আইনজীবী মাহমুদুল হক ও সুব্রত দাসসহ অনেকে রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। এসময় রাষ্ট্রপক্ষ রিমান্ডের দাবি করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত এ রায় দেন।
দুই মামলার রিমান্ড পর্যায়ক্রমে কার্যকর করা হবে বলে আদালত জানিয়েছেন।
এর আগে রাত ৮টা ২৫ মিনিটে খালেদ মাহমুদকে আদালতে হাজির করা হয়। ৮টা ৫৬ মিনিটে শুনানি শুরু হয়। গুলশান থানার ওসি (ওপারেশন) আমিনুল ইসলাম প্রত্যেক মামলায় সাত দিন করে মোট ১৪ দিনের রিমান্ড আবেদন করেন।
প্রসঙ্গত, রাজধানীর ফকিরাপুল ইয়ংমেন্স ক্লাবে ‘ক্যাসিনো’ চালানোর অভিযোগে বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার পর গুলশানের নিজ বাসা থেকে খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটক করে র‌্যাব। এসময় তার বাসা থেকে একটি অবৈধ পিস্তল, ছয় রাউন্ড গুলি, ২০১৭ সালের পর নবায়ন না করা একটি শটগান ও ৫৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে তাকে গুলশান থানায় নেওয়া হয়। পরে তার বিরুদ্ধে গুলশান থানায় অস্ত্র, মাদক ও মানিলন্ডারিং আইনে আলাদা তিনটি মামলা দায়ের করেছে র‌্যাব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button