রাজনীতি

বেগম জিয়ার অবস্থা আগের মতোই : ফখরুল

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার কোনো পরিবর্তন নেই। আগের মতোই রয়েছে বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার (২৩ মে) দুপুরে হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে যান ফখরুল।

সেখানে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত শেষে বের হয়ে গণমাধ্যমকে ফখরুল বলেন, ‘আমি গত দুদিন আগে ম্যাডামের অবস্থা আপনাদের জানিয়েছি। এখনো তিনি একই অবস্থায় আছেন। কোনো পরিবর্তন নেই।’

এর আগে রোববার গুলশানে দলীয় চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল জানান, বেগম জিয়া এখনো সিসিইউতে আছেন। সেখান থেকে বের হতে পারছেন না। অর্থাৎ ডাক্তার এটা ‘অ্যালাও’ করছেন না। ‘সি ওয়ান্টস টু গো’ কিন্তু ডাক্তাররা কিছুতেই অ্যালাও করছেন না। এখনো তার লান্সে পাইপ দেয়া আছে। রাইট লান্সে পাইপ আছে; যেখান দিয়ে ড্রেইন আউট করতে হচ্ছে এক্সট্রা ওয়াটার। বাম পাশেরটা খোলা রয়েছে।

উল্লেখ, গত ১৪ এপ্রিল করোনাভাইরাসের আক্রান্ত হওয়ার পর গুলশানের বাসা ‘ফিরোজা’য় ব্যক্তিগত চিকিৎসক টিমের অধীনে চিকিৎসাধীন থাকার পর তাদের পরামর্শে ২৭ এপ্রিল থেকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন খালেদা জিয়া। ৩ মে শ্বাসকষ্ট অনুভব করলে তাকে সিসিইউতে নেয়া হয়।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button