প্রযুক্তি

ফটো-ভিডিওতে নতুন প্রযুক্তি নিয়ে এলো ভিভো ভি৪০

স্মার্টফোনে পোর্ট্রেট ও সিনেম্যাটিক ভিডিও-ফটোগ্রাফির নতুন অভিজ্ঞতা নিয়ে এসেছে ভিভো ভি৪০ ফাইভজি।

গত সোমবার থেকে শুরু হয়েছে ভিভো ভি৪০ ফাইভজি এর প্রি-অর্ডার। যা চলবে আগামী ৫ অক্টোবর পর্যন্ত।

ভিভো ভি৪০ ফাইভজি স্মার্টফোনটিতে রয়েছে, জাইস সিনেম্যাটিক পোর্ট্রেইট ভিডিও ফিচার। ভিডিওতে নান্দনিক সিনেমা কোয়ালিটি আনতে এতে রয়েছে জাইস ফোকাস ট্রানজিশন এবং জাইস সিনেম্যাটিক ভিডিও বোকেহ। সঙ্গে রয়েছে মাল্টিফোকাল পোর্ট্রেইট ফিচার।

৫০ মেগাপিক্সেল জাইস আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল জাইস ওআইএস মেইন ক্যামেরা ও ৫০ মেগাপিক্সেল জাইস গ্রুপ সেলফি ক্যামেরা থাকছে। এআই অরা লাইট পোর্ট্রেইট ফিচারের পাশাপাশি ইনডোর ও ব্যাকলিট পরিস্থিতিতে ছবি তোলার জন্য রয়েছে আপগ্রেডেড ‘এআই থ্রিডি স্টুডিও লাইটিং’।

স্মার্টফোনটি ৫৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্লুভোল্ট ব্যাটারি, পুরুত্ব মাত্র ৭.৫৮ মি মি, ওজন মাত্র ১৯০ গ্রাম। প্রিমিয়াম থ্রিডি কার্ভড স্ক্রিনটি মূলত ৬.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যার রেজুলেশন ২৮০০ * ১২৬০। ডিসপ্লেটির লোকাল পিক ব্রাইটনেস ৪৫০০ নিটস এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ৮০ ওয়াটের ফ্লাশ চার্জিং প্রযুক্তি থাকছে। কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসরে মিলবে দ্রুত ও স্মুদ পারফরম্যান্স। ১২ জিবি র‌্যামের সঙ্গে ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। এ ছাড়া রয়েছে আইপি৬৮ ও আইপি৬৯ ওয়াটার ও ডাস্ট রেজিস্ট্যান্স প্রযুক্তি।

ভিভো ভি৪০ ফাইভজিতে থাকছে গ্লাস ব্যাককভার ম্যাটেরিয়াল এবং ইনডিসপ্লে অপ্টিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ব্যাক সাইডে জেমিনি রিং ডিজাইনের ক্যামেরা মডিউলের সঙ্গে দুইটি রঙে পাওয়া যাবে- নেবুলা পার্পল ও মুনলাইট হোয়াইট।

Related Articles

Leave a Reply

Back to top button