আন্তর্জাতিক

কমলার নির্বাচনী প্রচারে নাম লেখালেন এ আর রহমান

ভারতের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংগীত শিল্পী এ আর রহমান মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাটিক প্রার্থী কমলা হ্যারিসের সমর্থনে প্রায় ৩০ মিনিটের ভিডিও রেকর্ড করেছেন।
রবিবার (১৩ অক্টোবর) যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত ৮টায় এশিয়ান-আমেরিকান অ্যান্ড প্যাসিফিক আইল্যান্ডার্স এএপিআই ভিক্টরি ফান্ডের ইউটিউব চ্যানেলে এ আয়োজন প্রচারিত হবে।
এএপিআই ভিক্টরি ফান্ডের পক্ষ থেকে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, এই আয়োজনে এ আর রাহমানের জনপ্রিয় কিছু গান থাকছে।
সেই সঙ্গে থাকছে ডেমোক্র্যাটিক পার্টির প্রেসিডেন্ট কমলা হ্যারিসের প্রচারের পক্ষে এবং এএপিআই সম্প্রদায়ের মানুষদের প্রতি কমলার প্রতিশ্রুতি নিয়ে কিছু বার্তা।
ভারতীয়–আফ্রিকান বংশোদ্ভূত কমলা যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট। এ আর রহমানের এই পদক্ষেপটির মাধ্যমে ৫ নভেম্বরের নির্বাচনের আগে হ্যারিসের গ্রহণযোগ্যতা বাড়বে বলে প্রত্যাশা করা হচ্ছে।
যুক্তরাষ্ট্রের প্রথম কৃষ্ণাঙ্গ নারী এবং প্রথম নারী প্রেসিডেন্ট হওয়ার লক্ষ্যে রিপাবলিকান প্রার্থী ও সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে লড়ছেন তিনি।
৩০ মিনিটের সংগীতায়োজনের ভিডিও রেকর্ড করার মধ্য দিয়ে এ আর রহমান হলেন দক্ষিণ এশিয়ার প্রথম কোনো আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত শিল্পী, যিনি কমলার প্রতি সরাসরি সমর্থন জানালেন।

Related Articles

Leave a Reply

Back to top button