জাতীয়

মামলা-আদেশ প্রত্যাহারে ইউনূসের আইনজীবী বললেন, ভুল মেসেজ যাচ্ছে

রাষ্ট্র ক্ষমতায় আসার পর একের পর এক মামলা ও আদেশ প্রত্যাহারে বিব্রত বোধ করে ড. ইউনূসের আইনজীবী আইনজীবী আবদুল্লাহ আল মামুন বলেছেন, এতে ভুল বার্তা যাচ্ছে জাতির কাছে। সব মামলা যথাযথ আইনিভাবেই মোকাবিলা করতে চান ড. ইউনূস।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) হাইকোর্ট অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসের গ্রামীণ কল্যাণকে ৬৬৬ কোটি টাকা কর দিতে হবে-এমন রায় প্রত্যাহারের  পর আদালত প্রাঙ্গণে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ড. মুহাম্মদ ইউনূসের মামলা এবং আদেশ প্রত্যাহারের এ দুটি ঘটনায় আমরা বিব্রত। ক্ষমতায় আসার পর মামলা প্রত্যাহার জাতির কাছে ভুল বার্তা যাচ্ছে বলেও মনে করেন তিনি।

আবদুল্লাহ আল মামুন বলেন, একটা ভুল বার্তা যাচ্ছে দেশবাসীর কাছে। কারণ ৮ আগস্ট অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা হওয়ার কারণে বিচারটাকে এভাবে করিয়েছেন তিনি। আসলে ঘটনাটা তা নয়, কারণ আমরা এ বিচারের রায়ের আলোকে আপিল করার জন্য প্রস্তুতিও গ্রহণ করেছি যে, আমরা সুপ্রিম কোর্টে আপিল করব। সুতরাং এ জিনিসগুলোর মধ্যে থেকে যেটা হলো সেটাও আমরা বিরোধিতা করেছি। আবার সবার জানা আছে, ড. ইউনূসের বিরুদ্ধে দুর্নীতির যে মামলাটা করা হয়েছিল, সেটা তিনি প্রধান উপদেষ্টা হওয়ার পর দুদক তা তুলে নিল, আমাদের না জানিয়ে। আমরা আইনগতভাবে মোকাবিলা করতে চেয়েছি। সব মামলা যথাযথ আইনিভাবেই মোকাবিলা করতে চান ড. ইউনূস।

Related Articles

Leave a Reply

Back to top button