জেলার খবর

টেকনাফের সড়কে ডাকাতি, ৪ যাত্রী অপহরণ

কক্সবাজারের টেকনাফে তিনটি সিএনজি (অটোরিকশা) গতিরোধ করে মালামাল লুট ও ড্রাইভারসহ ৮ জনকে অপহরণ করে ডাকাত দল।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে টেকনাফ হোয়াইক্যং -শামলাপুর সড়কের কুদুম গুহা নামক স্থানে এ ঘটনা ঘটে।

পরে পুলিশের সহায়তায় ৩ ড্রাইভার ও ১ যাত্রীকে উদ্ধার করে স্থানীয় জনতা। বাকি ৪ যাত্রীকে ডাকাত দল অপহরণ করে গহীন পাহাড়ে নিয়ে যায়। ডাকাতের কবলে থাকা ব্যক্তিদের তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি।

শামলাপুর বাজারের সিএনজি সমিতির (লাইন পরিচালক) আব্দুর রহিম বিষয়টি জানিয়েছেন ।

তিনি বলেন, শুক্রবার সন্ধ্যায় হোয়াইক্যং বাজার থেকে শামলাপুরগামী যাত্রীসহ তিনটি সিএনজি কুদুম গুহা নামক স্থানে পৌছঁলে অস্ত্রধারী একটি ডাকাত দল সিএনজি গুলো গতিরোধ করে ড্রাইভারসহ ৮ জনকে অপহরণ করেন। এ ঘটনার খবর পেয়ে স্থানীয় জনতা ও বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ মিলে কুদুম গুহা এলাকায় অভিযান পরিচালনা করে ড্রাইভারসহ ৪ জনকে উদ্ধার করতে সক্ষম হয়। বাকি আরও ৪ যাত্রীকে ডাকাত দল গহীন পাহাড়ের ভেতর নিয়ে গিয়েছে।

এ ব্যাপারে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সমিউর রহমান জানান, শামলাপুর গামী যাত্রীসহ তিনটি সিএনজি কুদুম গুহা নামক স্থানে ডাকাতদলের কবলে পড়েছে। সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে ৪ জনকে উদ্ধার করা গেলেও রাত গভীর হওয়ায় বাকি আর ৪ যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে তাদেরও উদ্ধারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, টেকনাফের হোয়াইক্যং-শামলাপুর সড়ক দিয়ে বিভিন্ন গাড়িযোগে যাত্রীরা আসা-যাওয়া করার সময় একাধিকবার ডাকাতি ও অপহরণের ঘটনা ঘটেছিল। এমনকি সংঘবদ্ধ চক্রের হাতে ধর্ষণ ও হত্যার মত ঘটনা ঘটেছিল।

Related Articles

Leave a Reply

Back to top button